মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:০৩ অপরাহ্ন

খেলা



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২২-০৩-১৭ ০৭:৩৭:২৬


বিশ্বনাথে আন্ত:ইউনিয়ন ক্রিকেটে রামপাশা ইউনিয়ন চ্যাম্পিয়ন

সিলেটের বিশ্বনাথ উপজেলার ৮ইউনিয়নের ক্রিকেট দলের অংশ গ্রহণে আন্ত:ইউনিয়ন ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন করা হয়েছে। টুর্নামেন্টের ফাইনালে দশঘর ইউনিয়ন ক্রিকেট দলকে ১২০ রানে হারিয়ে রামপাশা ইউনিয়ন ক্রিকেট দল চ্যাম্পিয়ন হয়েছে।

চ্যাম্পিয়ন দলকে প্রথম পুরস্কার হিসেবে ২৫ হাজার টাকার প্রাইজ মানি এবং রানার্স-আপ দলকে ১৫ হাজা টাকার প্রাইজ মানি দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেলে বিশ^নাথ পৌর শহরের রাজনগর মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতিরনী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্যে নরউইচ-নরফক আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ‘ডেইলি সিলেট সংবাদ ডট কম’র প্রকাশক মোহাম্মদ মোহাব্বত শেখ।

বক্ত্যকালে তিনি বলেন, বিশ্বনাথে ক্রিকেট কিংবা ফুটবলের অনেক ভালো ভালো খেলোয়াড়রা রয়েছেন, কিন্তু প্রশিক্ষণ না থাকায় তারা জেলা পর্যায়েও যেতে পারছেননা। যে কারণে খেলাধূলার দিকদিয়ে বিশ্বনাথের খেলোয়াড়রা অনেক পিছিয়ে রয়েছেন। তাদেরকে দক্ষ করে গড়ে তুলতে পারলে সিলেট বিভাগসহ জাতীয় পর্যায়ে অবদান রাখতে পারবে।

প্রশিক্ষণের উদ্যোগ নেওয়া হলে এবং আট ইউনিয়নের চেয়ারম্যানগণের সহযোগীতা থাকলে এক্ষেত্রে অর্থনৈতিকভাবে যতটুকু সহযোগীতার প্রয়োজন তা করা হবে।

উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি ও উপজেলা যুবলীগ নেতা রুহেল খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক একেএম তুহেমের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ক্রিড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, রামাপাশ ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আলমগীর হোসেন ও দশঘর ইউনিয়নের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান।


ডেসিস/জকে/১৭ মার্চ ২০২২ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Sidebar Google Ad Code