Daily Sylhet Sangbad - Latest Bangla News জাতির শ্রেষ্ট সন্তানদের ঋণ শোধ করা যাবেনা : মোকাব্বির খান
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৬ পূর্বাহ্ন

মুক্তিযুদ্ধ



ডেসিস ডেস্ক

প্রকাশ: ২০২২-০২-১৬ ০৭:০৭:৩১


জাতির শ্রেষ্ট সন্তানদের ঋণ শোধ করা যাবেনা : মোকাব্বির খান

সিলেট-২ আসনের সংসদ সদস্য, জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও কেন্দ্রীয় গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান বলেছেন, একাত্তরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে স্বাধীনতার জন্যে, একটি মানচিত্রের জন্যে, একটি লালসবুজের পতাকার জন্যে জীবনের তোয়াক্কা না করে যুদ্ধে অংশ নিয়েছিলেন আমাদের বীর সন্তানেরা।

তাদের জীবনের বিনিময়ে আজ আমরা স্বাধীন জাতি। তাই কোনো কিছুর বিনিময়েই জাতির এ শ্রেষ্ট সন্তানদের এ ঋণ আমরা কোনদিনও শোধ করতে পারব না।মঙ্গলবার (২২ডিসেম্বর) বাদ আছর খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে খাজাঞ্চী ইউনিয়নের ১০জন বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।এর আগে বিদ্যালয় প্রাঙ্গণে স্থাপিত জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়িত সাবমার্সিবল পাম্পযুক্ত গভীর নলকুপের উদ্বোধন করেন এমপি মোকাব্বির খান।

একাডেমী এন্ড উচ্চ বিদ্যালয়ের ভূমিদাতা ও প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আবদুল হান্নানের সভাপতিত্বে ও পরিচালনা কমিটির সদস্য মোস্তাক আহমদ মোস্তফার পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আবদুল ওয়াহিদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সমাজসেবক তেরা মিয়া, কলামিস্ট মিজানুর রহমান মিজান, খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ্যালয়ের প্রধান পৃষ্ঠপোষক যুক্তরাজ্য প্রবাসী আবদুশ শহীদ, সৌদি আরব প্রবাসী সমাজসেবক আরশ আলী গণি, বাঁচাও হাওর আন্দোলন বিশ্বনাথের আহ্বায়ক সাজিদুর রহমান সুহেল, বেবী কেয়ার একাডেমীর চীফ ডিরেক্টর মুহিবুর রহমান সুইট, কবি এনামুল হক মামুন, যুবনেতা আক্তার হোসেন, ডা. গিয়াস উদ্দিন সোহাগ এবং আমরা মুক্তিযোদ্ধার সন্তান বিশ্বনাথের সাধারণ সম্পাদক আজিজুর রহমান মনর।


রু

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Google Ad Code Here