বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

সংবাদ বিজ্ঞপ্তি



ডেসিস ডেস্ক

প্রকাশ: ২০২৪-০১-১৪ ০৭:৩২:২১


সোমবার সিলেট আসছেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

ছবি, প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

আগামিকাল সোমবার (১৫ জানুয়ারি) দুইদিনের সফরে সিলেটে আসছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি।

রোববার (১৪ জানুয়ারি) প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব আহমদ কবীর সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সোমবার ইউএস বাংলার একটি ফ্লাইটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রা করে বিকেল ৪টা ৫০ মিনিটে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন।

এরপর বিমানবন্দর থেকে সন্ধ্যা ৬টায় তিনি সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শ্রদ্ধাঞ্জলি হিসেবে পুস্পস্থবক অর্পণ করবেন। শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে হজরত শাহজালাল (র.) ও পরে হজরত শাহপরাণ (র.)-এর মাজার জিয়ারত করে নগরীর টিলাগড়স্থ নিজ বাসভবনে কিছুু সময় অবস্থান নেবেন।

এরপর রাত ৮টায় জকিগঞ্জে হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.)-এর ১৬তম বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিলে অংশগ্রহণ করবেন প্রতিমন্ত্রী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। ঈসালে সাওয়াব মাহফিলে অংশগ্রহণ শেষে তিনি টিলাগড়স্থ বাসভবনে রাত্রিযাপন করবেন।

সিলেট সফরের ২য়দিন মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বিভাগীয় ও জেলা পর্যায়ের কর্মকর্তাগণ, জেলার গণ্যমান্য রাজনৈতিক নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধিগণ, প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ এবং সুশীল সমাজের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহণ করবেন।

ওইদিন দুপুর সাড়ে ১২টায় ওসমানীনগরের মঙ্গলচন্ডি নিশিকান্ত সরকারি মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে প্রবাসীদের আয়োজনে সংবর্ধনায় অংশগ্রহণ করবেন তিনি। সংবর্ধনা অনুষ্ঠান শেষে দুপুর ২টায় টিলাগড়স্থ প্রতিমন্ত্রীর বাসভবনে অবস্থান করবেন।

এরপর সন্ধ্যা ৬টায় সিলেট জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

তারপর রাত সাড়ে ৯টায় ঢাকার উদ্দেশ্যে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রা করবেন প্রতিমন্ত্রী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।


ডেসিস/জেকে/১৪ জানুয়ারি ২০২৪ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Sidebar Google Ad Code