শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২৪-০১-১৯ ১১:১৮:৫০


প্রধানমন্ত্রীর প্রবাসী শফিক হিসেবে জনগনের পাশে থাকতে চাই : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্য রাখছেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, আপনারা ৭ জানুয়ারি নৌকা মার্কায় বিপুল ভোটে বিজয়ী করেছিলেন, তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসেবে আমাকে মন্ত্রীর দায়িত্ব দিয়েছেন। তাই প্রধানমন্ত্রীর দেওয়া এই দায়িত্ব সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করতে চাই। আর এজন্য সকলের সহযোগীতা প্রয়োজন।

শুক্রবার (১৯ জানুয়ারি) রাত ৮টায় প্রতিমন্ত্রীর সম্মানে সিলেটের বিশ্বনাথ নতুন বাজারে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণ-সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী শফিক চৌধুরী বলেন, সকল ষড়যান্ত্রের উর্ধে উঠে আমাদের বিজয় হয়েছে। প্রয়োজনে জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও প্রধানমন্ত্রীর দেওয়া দায়িত্ব পালন করে যাব। এমপি কিংবা মন্ত্রী বড় বিষয় নয়, আমি প্রধানমন্ত্রীর প্রবাসী শফিক হিসেবে জনগণের পাশে থাকতে চাই, সেবা ও উন্নয়ন করতে চাই।

আগামি ২দিনের মধ্যে বিশ্বনাথ-রামপাশা সড়ক সংস্কার কাজ শুরু হচ্ছে জানিয়ে তিনি আরও বলেন, বিগত ১০বছর উন্নয়নবঞ্চিত ছিলেন বিশ্বনাথ-ওসামানীনগরের জনসাধারণ। তাদেরকে নানা ভাবে ঠকানো হয়েছে, হয়রানি করা হয়েছে। উন্নয়নের নামে লুটপাট করা হয়েছে, আবুল-তাবুল বলা হয়েছে। তবে, আর নয় এবার প্রতিটি কর্মকান্ডের দাঁত ভাঙা জবাব দেওয়া হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী সাধারণ সম্পাদক ও জোলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ ও যুগ্ম-সম্পাদক মকদ্দছ আলীর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ মশাহিদ আলী, বেগম নাজনীন হোসেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি হরমুজ আলী, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক অ্যাডভোকেট আব্বাস উদ্দিন ও সদস্য এএইচএম ফিরোজ আলী।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ, যুগ্ম-সম্পাদক মোহাম্মদ আমির আলী, ওসমানীনগরের তাজপুর ইউনিয়নের চেয়ারম্যান অরুনদয় পাল ঝলক, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ফখর উদ্দিন মাস্টার, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, সদস্য ব্যাংকার তাজ উদ্দিন আহমদ, শেখ মোহাম্মদ আজাদ, নেহারুন নেছা, লন্ডন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুজিবুর রহমান,

খাজাঞ্চী ইউনিয়নের চেয়ারম্যান আরশ আলী গণি, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা মখলিছুর রহমান, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, বিশ^নাথ ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শাহনেওয়াজ চৌধুরী সেলিম, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, যুক্তরাজ্যস্থ বার্মিংহাম আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান সেলিম, যুক্তরাজ্য যুবলীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী মজনু, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এমএ হান্নান বদরুল, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান।

এরআগে অনুষ্ঠানের শুরুতে প্রতিমন্ত্রী শফিক চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়াও বিভিন্ন প্রতিষ্ঠান থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।


ডেসিস/জেকে/১৯ জানুয়ারি ২০২৪ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Sidebar Google Ad Code