শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২৪-০২-২৯ ১০:২১:১৫


বিশ্বনাথ উপজেলা নির্বাচনে প্রার্থী হচ্ছেন বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী এনাম

মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী এনাম

আসন্ন সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়তে চান যুক্তরাষ্ট্র প্রবাসী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী এনাম। তিনি উপজেলার দেওকলস দক্ষিণপাড়া গ্রামের বাসিন্দা ও দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক উপদেষ্ঠা মন্ডলীর সদস্য।

সাংবাদিকসহ সকলের সহযোগীতা পেলে তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন। আর তিনি বজয়ী হলে বিশ্বনাথ উপজেলাকে একটি স্মার্ট ও দুর্নীতিমুক্ত উপজেলা হিসেবে গড়ে তুলবেন। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্বনাথ পৌর শহরের একটি অভিযাত রেস্টেুরেন্টে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করে আনুষ্ঠানিকভাবে নিজের প্রার্থীতা ঘোষণা করেন তিনি।

বক্তব্যকালে মোহাম্মদ আলী এনাম আরও বলেন, একজন উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব হচ্ছে স্থানীয় প্রতিবন্ধকতার অবসান করে জনগণের কল্যাণে কাজ করা। আশা করি, উপজেলার সম্মানিত ভোটারগরণ তারা তাদের রায় দিয়ে নির্বাচিত করবেন।

নির্বাচিত হলে এ উপজেলায় ইনশাআল্লাহ পরিবর্তন আসবে। সকলকে সঙ্গে নিয়ে পরিকল্পিতভাবে এই উপজেলাকে উন্নয়নের মাধ্যমে আদর্শ উপজেলায় রুপান্তরিত করা হবে। কারণ সঠিক পরিকল্পনার অভাবে প্রবাসী অধ্যুষিত বিশ্বনাথ উপজেলার জনগণ দীর্ঘদিন থেকে উন্নয়নবঞ্চিত রয়েছেন। এজন্য দল ও মতের উর্ধ্বে উঠে তিনি কাজ করবেন।

মতবিনিময়কালে তার সঙ্গে উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রলীগ নেতা শাহেদ মোছাব্বির ও সংগঠক ফাহিম আহমদ।


ডেসিস/জেকে/২৯ ফেব্রুয়ারি ২০২৪ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Sidebar Google Ad Code