শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২৪-০৩-০৯ ০৯:০১:৩৮


রমাদ্বান উপলক্ষে বিশ্বনাথের রামধানায় ৩২৫ পরিবারকে নগদ অর্থ-সহায়তা প্রদান

নগদ অর্থ বিতরণ করছেন অতিথিরা

পবিত্র রমাদ্বান মাস উপলক্ষে সিলেটের বিশ্বনাথের রামধাানয় ‘হাজী আব্দুলগণি সন্স অর্গানাইজেশন ইউকে’র উদ্যোগে ও রামধানা গ্রামের যুক্তরাজ্য প্রবাসী হাজী মনির মিয়া, সমছু মিয়া, নানু মিয়া ও আনা মিয়ার অর্থায়নে এবারও ৮টি গ্রামের ৩২৫টি অসহায় পরিবরের মধ্যে নগদ অর্থ-সহায়তা প্রদান করা হয়েছে।

 শনিবার (০৯ মার্চ) বিকেলে রামধানা গ্রামের হাজী আব্দুলগণি সন্স এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসা’ প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে রামধানা, অলংকারী, পৌদনাপুর, শেখেরগাঁও, কামালপুর, টেক-কামালপুর, বন্ধুয়া ও শিমুলতলা গ্রামের ওই ৩২৫টি পরিবারের প্রত্যেককে এক হাজার টাকা করে মোট ৩লাখ ২৫হাজার টাকা বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর রাজুক মিয়া রাজ্জাক।

বক্তব্যে তিনি বলেন, প্রতিবছরের ন্যায় এবারও এলকার ৩২৫টি হতদরিদ্র পরিবারকে রমাদ্বান উপলক্ষে নগদ অর্থ সহায়তা দেয়া হয়েছে। আগামিতেও এই ধারা অব্যাহত রাখা হবে।

‘হাজী আব্দুলগণি সন্স অর্গানাইজেশন ইউকে’র প্রতিষ্ঠাতা সদস্য ও বিশষ্ট সমাজসেবক হাজী মখলিছ মিয়ার সভাপতিত্বে নগদ অর্থ-বিতরনী  অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এলাকার বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক সামছু মিয়া লালা, আব্দুল হামিদ, সৈয়দ জুয়েল আহমদ এবং ‘হাজী আব্দুলগণি সন্স এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসা’র প্রিন্সিপাল হাফিজ মাওলানা খালেদ আহমদ।

এর আগে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আনর উদ্দিন। এসময় এলাকার মুরব্বিয়ানসহ সংগঠনের দায়িত্বপ্রাপ্তরা ও ‘হাজী আব্দুলগণি সন্স এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসা’র শিক্ষকগণ উপস্থিত ছিলেন।


ডেসিস/জেকে/০৯ মার্চ ২০২৪ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Sidebar Google Ad Code