শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

রাজনীতি



ডেসিস ডেস্ক

প্রকাশ: ২০২৪-০৪-১৬ ০৬:৩৭:৫৪


বহিস্কৃত প্রার্থীদের পক্ষে কাজ করলে ব্যবস্থা নেবে বিশ্বনাথ বিএনপি

উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ইং

দলীয় প্রতীক ও প্রতীকি ছবি

আসন্ন বিশ্বনাথ উপজেলা নির্বাচনে বহিষ্কৃত কোন নেতার পক্ষে বিএনপি বা অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা প্রচারনায়ও অংশ না নেওয়ার আহবান জানিয়েছেন বিশ্বনাথ উপজেলা বিএনপির শীর্ষ নেতারা।

মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেলে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো. গৌছ আলী ও সাধারণ সম্পাদক মো. লিলু মিয়া গণমাধ্যমে দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই আহবান জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্বনাথ উপজেলা বিএনপির সিদ্ধান্তকে অবজ্ঞা করে যারা বহিষ্কৃত নেতাদের পক্ষে নির্বাচনী প্রচারণাসহ কোন প্রকার সহযোগীতা করেন, তহালে তাদের বিরুদ্ধে দলীয় ও সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞপ্তিতে তারা আরও বলেছেন, অবৈধ সরকারের পাতানো ও ঢামি উপজেলা নির্বাচনকে সামনে রেখে বিগত দিনে বিএনপি থেকে বহিষ্কৃতরা আমাদের প্রানপ্রিয় নেতা এম. ইলিয়াস আলীর ছবি ব্যবহার করে বিএনপি নেতাকর্মীদের উপজেলা নিবার্চনে ব্যবহার করার অশুভ পায়তারা চালাচ্ছে। যা বিএনপি ও উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি-গোচর হয়েচে।

অন্যায়, অপকর্ম ও দলীয় শৃংখলা ভঙ্গের জন্য দল থেকে বহিষ্কৃতরা কোন ভাবেই লিফলেট, ফেস্টুনে আমাদের প্রিয় নেতা এম. ইলিয়াস আলীর ছবি ব্যবহার করতে পারে না। ইতিমধ্যে যারা ব্যবহার করেছেন তা অবশ্যই বন্ধ করতে হবে।

তারা আরো বলেন, বিশ্বনাথ উপজেলা ও পৌর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং সমর্থকরা আসন্ন উপজেলা নির্বাচনে বহিষ্কৃতদের পক্ষে কাজ করা থেকে বিরত থাকতে হবে।

যারা বিএনপির এই সিদ্ধান্তকে অবজ্ঞা করে বহিষ্কৃতদের পক্ষে কাজ করবেন, তাদের বিরুদ্ধে দলীয় ও সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।


ডেসিস/জেকে/১৬ এপ্রিল ২০২৪ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Sidebar Google Ad Code