শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২৪-০৪-১৮ ০৬:৫৬:১১


উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিশ্বনাথ জামায়াতের আমীর নিজাম সিদ্দিকী

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ইং

বক্তব্য রােখছেন নিজাম উদ্দিন সিদ্দিকী

আসন্ন সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচন বর্জন করেছেন মনোনয়ন দাখিলকারী চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা জামায়াতের আমীর ও খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ নিজাম উদ্দিন সিদ্দিকী।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে পৌর শহরের একটি অভিযাত ভ্যানু সেন্টারে দলীয় নেতাকমীদের নিয়ে মতবিনিময় করে নির্বাচন বর্জনের ঘোষণা দেন তিনি।

মতবিনিময়ে বক্তব্যকালে নিজাম সিদ্দিকী বলেন, বাংলাদেশের প্রশ্নবিদ্ধ ও বিতর্কিত নির্বাচন কমিশন ও নির্বাচনী ব্যবস্থায় নিরপেক্ষ নির্বাচন অনুষ্টিত হবে বলে আশাবাদী ছিলাম। কিন্তু দেশের প্রত্যন্ত অঞ্চলের খুজখবর নিয়ে জানাগেল ভিন্ন চিত্র। এতে অতীতের অভিজ্ঞতা থেকে মনে হচ্ছে প্রশ্নবিদ্ধ নির্বাচন কমিশন ও ডামি সরকারের অজ্ঞাবহ প্রশাসনের অধীনে আর যাইহোক সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আশা করা যায়না।

ইতিমধ্যে আমার প্রানপ্রিয় সংগঠন বাংলাদেশ জামায়াতে ইসলামী দেশের সার্বিক পরিস্থিতি পর্যালোচনা করে সারাদেশে উপজেলা পরিষদ নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছে। আমি জাতীয় স্বার্থে সংগঠনের এই সিদ্ধান্তের প্রতি পূর্ণ ঐক্যমত পোষণ করে আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী থেকে নিজেকে প্রত্যাহার করে নিলাম।

তবে, নির্বাচন থেকে সরে দাঁড়ালেও আমি ও আমার প্রিয় সংগঠন বাংলাদেশ জামায়াতে ইসলামী অতীতের ন্যায় ভবিষ্যতেও আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ।

মতবিনিময়কালে পৌর জামায়াতের আমির মাষ্টার ইমাদ উদ্দিন, উপজেলা জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ মতিউর রহমান, পৌর জামায়াতের নায়েবে আমির এইচ.এম আকতার ফারুক, সেক্রেটারী আব্দুস সোবহান মেম্বার, উপজেলা জামায়াতের সহ-সেক্রেটারী মাষ্টার বাবুল মিয়া, অর্থ-সম্পাদক আশিকুর রহমান, উপজেলা শ্রমিক কল্যাণ’র সভাপতি জাহেদুর রহমান, ব্যবসায়ী শুয়াইবুর রহমান,

পৌর জামায়াতের সহ সেক্রেটারী তালেব আহমদ গোলাপ, জামায়াত নেতা মোহাম্মদ আলী, আব্দুর রহিম, গিয়াস উদ্দিন সাদী, আবু সাঈদ,অষর উদ্দিন, আমিনুর রহমান রানু, জুয়েল আহমদ, শামীম আহমদ মেম্বার, কামাল আহমদ, আব্দুল ওয়াদুদ, মকবুল আহমদ ও শাহীন আহমদ উপস্থিত ছিলেন।


ডেসিস/জেকে/১৮ এপ্রিল ২০২৪ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Sidebar Google Ad Code