শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন

সুনামগঞ্জ



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২৪-০৪-১৮ ০৭:৩৯:৫০


ভক্তদের কাঁদিয়ে চলে গেলেনসংগীত শিল্পি পাগল হাসান

ছবি : ফেসবুক থেকে নেয়া

সুনামগঞ্জের ছাতকে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে গীতিকার, সুরকার ও সংগীত শিল্পী মতিউর রহমান হাসান ওরফে পাগল হাসানসহ দুইজন নিহত হয়েছেন।

আহত হয়েছেন অটোরিকশাচালকসহ আরও ৩ জন। তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে সুনামগঞ্জের ছাতক উপজেলার সুরমা ব্রিজ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত সংগীত শিল্পী পাগল হাসান ছাতক শহরের পাশর্^বর্তি শিমুলতলা গ্রামে। তার সঙ্গে নিহত হওয়া অপরজন হচ্ছেন আহাদ আলীর ছেলে সত্তার মিয়া (৫৩)।

ওইদিন বাদ মাগরিব জানাজার নামাজ শেষে পাগল হাসানের দাফন সম্পন্ন করা হয়েছে। বিষিয়টি নিশ্চিত করেছেন ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম। তিনি জানান, দুর্ঘটনায় আরও আহত হয়েছেন রুকন মিয়া, কয়েছ মিয়া ও জাহাঙ্গীর আলম।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, অটোরিকশাটি যাত্রী নিয়ে দোয়ারাবাজার থেকে আসছিল। বাসটি গোবিন্দগঞ্জ থেকে ছাতক যাচ্ছিল। পথে সুরমা ব্রিজ এলাকায় অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পাগল হাসানসহ দুইজন ঘটনাস্থলে নিহত হন।

প্রসঙ্গত, ‘আসমানে যাইয়ো না রে বন্ধু’, ‘আমি এক পাপিষ্ঠ বান্দা’, ‘জীবন খাতা’, ‘রেলগাড়ীর ইঞ্জিন’সহ অসংখ্য জনপ্রিয় গান রচনা করেছেন পাগল হাসান। তাঁর মৃত্যুতে সারা দেশের সংগীত প্রিয় মানুষসহ বৃহত্তর সিলেটে শোকের ছায়া নেমে এসেছে।


ডেসিস/জেকে/১৮ এপ্রিল ২০২৪ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Sidebar Google Ad Code