মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

সংবাদ বিজ্ঞপ্তি



ডেসিস ডেস্ক

প্রকাশ: ২০২৪-০৬-১৬ ১১:৩৩:৪২


`ডেইলি সিলেট সংবাদ’র প্রকাশক মোহাব্বত শেখ’র ঈদ শুভেচ্ছা

ছবি

পবিত্র ঈদু আজহা উপলক্ষে বৃহত্তর সিলেটসহ দেশ-বিদেশে অবস্থারনরত সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ‘ডেইলি সিলেট সংবাদ ডটকম’র প্রকাশক যুক্তরাজ্যের বিশিষ্ট ব্যবসায়ী ও যুক্তরাজ্যের নরউইচ নরফোক আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট দানশীল ব্যক্তিত্ব মোহাম্মদ মোহাব্বত শেখ।

সোমবার (১৬ জুন) এক শুভেচ্ছা বার্তায় মোহাব্বত শেখ বলেন, বছর ঘুরে আবার আমাদের মাঝে এলো পবিত্র ঈদুল আজহা বা কোরবানীর ঈদ। কোরবানী অর্থ ত্যাগ।

ক্ষুদ্রতা অহংকার, স্বার্থপরতা ত্যাগের মাধ্যমে কোরবানির ঈদ সার্থক হয়ে উঠে। আসুন, ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে আমরা মানব কল্যাণে নিজেদের নিয়োজিত করি। সৌহার্দ্য এবং ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে ঈদুল আজহার আনন্দ সবার মাঝে ভাগাভাগি করে নেই।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একটি সমৃদ্ধশালী দেশে পরিনত হয়েছে। এই অগ্রযাত্রার পথে সকলের মাঝে শান্তি ও সম্প্রীতি এবং সৌহার্দ্য বজায় রাখতে হবে।

আর সকল ভেদাভেদ ভুলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, নিরাপদের থাকুন। আল্লাহ হাফেজ- ‘ঈদ মোবারক’।


ডেসিস/জেকে/১৬জুন ২০২৪ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Sidebar Google Ad Code