মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২৪-০৬-২৫ ০৭:১৮:০৩


বিশ্বনাথে দুইশতাধিক অসহায় বন্যার্তদের মধ্যে আল-ইসলাহর খাদ্য সামগ্রী বিতরণ

প্রধান অতিতির বক্তব্য রাখছেন মোহাম্মদ ফয়জুল ইসলাম

‘বাংলাদেশ আনজমুনানে আল ইসলাহ’ যুক্তরাজ্যের ব্রাডফোর্ড শাখা এবং ব্রাডফোর্ড-৩ এর বায়তুল আমান জামে মসজিদ এন্ড মাদ্রাসা কর্তৃপক্ষের অর্থায়নে সিলেটের বিশ্বনাথ ইউনিয়ন ও পৌরসভা (একাংশ) এলাকার দুই শতাধিক অসহায় বন্যার্তদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে ৫কেজি চাল, ২কেজি আলু, আধা-কেজি ডাল এবং আধা লিটার সয়াবিন তেল।

মঙ্গলবার (২৫জুন) বিকেলে পৌর শহরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া কালিম মাদরাসা মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে ওই খাদ্যসামগ্রী বিতরণ করেন ‘বাংলাদেশ আনজমুনানে আল ইসলাহ’ সিলেটের বিশ্বনাথ উপজেলা ও পৌরসভা শাখার নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট জেলা শাখার অর্থ-সম্পাদক তালুকদার মোহাম্মদ ফয়জুল ইসলাম।

বক্তব্যে তিনি বলেন, ‘বাংলাদেশ আনজমুনানে আল ইসলাহ’ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বিশ্বনাথ উপজেলার ৮টি ইউনিয়নের বন্যার্তদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

উপজেলা আল-ইসলার সভাপতি মাওলানা আখতার আলীর সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ-সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংগঠনের উপজেলা শাখার সহ-সভাপতি মাওলানা লুৎফুর রহমান, সমাজকল্যাণ সম্পাদক ও বিশ্বনাথ ইউনিয়নের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, অর্থ-সম্পাদক মাওলানা শেখ শাহিদুর রহমান, সংগঠনের পৌর শাখার শিক্ষা ও সাহিত্য সম্পাদক মুফতি মাওলানা আব্দুল মুমিন এবং উপজেলা তালামিযের সাবেক সভাপতি মাওলানা আব্দুল মুক্তাদিরন ফয়ছল।

মাদ্রাসা শিক্ষার্থী  শাফি আহমদের তেলাওয়াতের মধ্যদিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, আল-ইসলার সদস্য হাফিজ মাওলানা ইসলাম উদ্দিন লতিফি।

অনুষ্ঠানের ইউপি সদস্য আব্দুল হান্নান মেম্বার, মাওলানা কবির আহমদ, মাওলানা আহমদ আলী আনছার, হোসাইন আহমদ রাজনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।


ডেসিস/জেকে/২৫জুন ২০২৪ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Sidebar Google Ad Code