মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২৪-০৭-০৬ ০৮:৩২:৩১


সিলেটে ছাগলে চারা খাওয়া নিয়ে সংঘর্ষে যুবক নিহত : আটক ৪

প্রতীকি ছবি

সিলেটের গোয়াইনঘাটে একটি ছাগলের চারাগাছ খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে আব্দুল মন্নান (২৫) নামের এক যুবক নিহত হওয়ার খবর পাওয়া গেছে। সে গোয়াইনঘাট উপজেলার পূর্ব আলীরগাঁও ইউনিয়নের খলা গ্রামের কুদরত উল্লাহর ছেলে। শনিবার (৬ জুলাই) সকালে সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে মান্নানসহ উভয় পক্ষের ১০জন আহত হন। আর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টারদিকে মান্নান মারা যান। অন্য আহতরা চিকিৎসাধীন রয়েছেন।

পুরিশ সূত্রে জানাগেছে, উপজেলার খলাগ্রামের শাহেদ আহমদ এবং পার্শ্ববর্তি নয়াখেল গ্রামের আব্দুল আলিম পক্ষের মধ্যে পূর্ব বিরোধ চলছিল। শনিবার সকালে একটি ছাগলকে কেন্দ্র করে তাদের দু’জনের মধ্যে বাকবিতন্ডা হয়।

ঘন্টাখানেক পর এরই জেরে তারা দু’জনের আত্মীয়-স্বজনরা জড়ো হলে দু’পক্ষের সংঘর্ষ হয়। এতে শাহেদ পক্ষের আব্দুল মন্নানসহ ৮জন এবং আব্দুল আলিমের পক্ষে আরও ২জন গুরুতর আহত হন।

পরবর্তিতে স্থানীয়রা এসে সংঘর্ষ থামিয়ে আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। এরপর দুপুর ২টায় হাসপাতালে মারা যান আব্দুল মান্নান।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম পিপিএম জানান, সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে এবং পরিস্থিতি শান্ত আছে।


ডেসিস/জেকে/০৬ জুলাই ২০২৪ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Sidebar Google Ad Code