Daily Sylhet Sangbad - Latest Bangla News জামায়াত-বিএনপির স্বপ্ন কোনদিনও সফল হবেনা : শফিক চৌধুরী
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪২ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২২-০৪-১১ ১০:৩৯:৩৪


জামায়াত-বিএনপির স্বপ্ন কোনদিনও সফল হবেনা : শফিক চৌধুরী

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও দশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। যার ফলে বাংলাদেশ আজ উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হয়েছে।

জামায়াত-বিএনপির কঠোর সমালোচনা করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য দেশের মানুষের জন্য এত উন্নয়ন করার পরও জামায়াত-বিএনপি বলছে দেশে কোন উন্নয়ন হচ্ছেনা। তারা নির্বাচন মানে না অথচ, নির্বাচন চায়। তারা (জামায়াত-বিএনপি) সরকার পতনের ষড়যন্ত্র করেই যাচ্ছে। কিন্তু তারা জানেনা যে, তাদের এই স্বপ্ন আর কোনদিনও সফল হবেনা।  তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দেশে-বিদেশে থাকা আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

রোববার (১০ এপ্রিল) সিলেটের বিশ্বনাথের দশঘর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ইফতার মাহফিল ও যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা নাচুনী গ্রামের বাসিন্দা আব্দুস সাহিদ হারুন এবং ফারুক মিয়ার বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন চেয়ারম্যান মোহাম্মদ আমির আলী ও দশঘর ইউনিযন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইলিয়াস মিয়ার পরিচালনায় যুক্তরাজ্য প্রবাসী আব্দুস সাহিদ হারুনের বাড়িতে সংবর্ধনা ও ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া, থানার ওসি গাজী আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আসাদুজ্জামান, সমছু মিয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য ছাত্রলীগের সিনিয়র-সহ-সভাপতি সারওয়ার কবির, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ছফু আহমদ, বিশ^নাথ পৌর আওয়ামী লীগের সদস্য রাজু আহমদ খান, মো. দবির মিয়া, উপজেলা সেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক সিজিল মিয়া, সিলেট জেলা ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ তালুকদার প্রমুখ।


ডেসিস/জেকে/১১ এপ্রিল ২০২২ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Google Ad Code Here