Daily Sylhet Sangbad - Latest Bangla News বিশ্বনাথের জন্য নুনু মিয়াকে আরও উন্নয়ন প্রকল্প দেবো : পরিকল্পনা মন্ত্রী
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:২১ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২২-০৩-০৬ ১০:৪১:৩৩


বিশ্বনাথের জন্য নুনু মিয়াকে আরও উন্নয়ন প্রকল্প দেবো : পরিকল্পনা মন্ত্রী

পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, সিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া বিশ^নাথের উন্নয়নের জন্য মন্ত্রীদের দ্বারে দ্বারে ঘুরেন। তার প্রচেষ্টা সফল হয়েছে। আগামিতে বিশ^নাথের উন্নয়নের জন্য নুনু মিয়াকে আরও উন্নয়ন প্রকল্প দেবো।

রোববার (০৬ মার্চ) বিকেলে সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের প্রশাসনিক ভবন, অডিটেরিয়াম, বঙ্গবন্ধু ম্যুরালসহ ৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনসহ আরও ২৯টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত গণসংবর্ধনা নুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খানকে উদ্যেশ্য করে মন্ত্রী বলেন, তিনি বিশ্বনাথে আসতে নিষেধ করেছেন। তিনি বলেছেন এখানে আসলে নাকি ঝাঁড়– মিছিল হবে। এটা ঠিক নয়। উন্নয়নকে বাঁধাগ্রস্ত করা কারো উচিত নয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে উপজেলা পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত গণসংবর্ধনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমদ ও সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, নাজমিন হোসেন, উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া, জেলা কৃষক লীগের সাধারণ-সম্পাদক অধ্যক্ষ সামসুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ আসাদ, আসাদুজ্জামান আসাদ, যুগ্ম-সম্পাদক আমির আলী চেয়াম্যান ও সদস্য অ্যাডভোকেট আলমগীর চেয়ারম্যান।


ডেসিস/জকে/০৬ মার্চ২ ০২২ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Google Ad Code Here