Daily Sylhet Sangbad - Latest Bangla News বিশ্বনাথে ৬ষ্ঠ খাজাঞ্চী ইউনিয়ন ক্রিকেটলীগ সম্পন্ন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৭ পূর্বাহ্ন

খেলা



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২২-০৩-২৬ ০৮:৫৫:৫৪


বিশ্বনাথে ৬ষ্ঠ খাজাঞ্চী ইউনিয়ন ক্রিকেটলীগ সম্পন্ন


সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চীতে  ‘খাজাঞ্চী ইউনিয়ন টি-২০ ক্রিকটেলীগ’ সম্পন্ন করা হয়েছে। ওই ইউনিয়নের যুক্তরাজ্য প্রবাসী আশরাফ আহমদ, আব্দুল বাছিত রফি, মাহমুদুর রহমান মান্না, আনোয়ার হোসেন তৈরুছ, বখতিয়ার খাঁন, আবুল কালাম ও আলী হোসেনের অর্থায়নে এ টি-২০ কিক্রেটলীগ সম্পন্ন করা হয়।

শনিবার (২৬ মার্চ) বিকেলে ক্রিকেটলীগের ফাইনাল খেলায় ৯নং ওয়ার্ডের রংধনু ক্রিকেট ক্লাবকে হারিয়ে ৬নং ওয়ার্ডের সিক্সার্স কিক্রেট ক্লাব চ্যাম্পিয়ন হয়। চ্যাম্পিয়ন হিসেবে তাদেরকে ১০০সিসি একটি রানার মোটর সাইকেল এবং রানার্সআপ দলকে বড় একটি রেফ্রিজারেটর দেওয়া হয়।

খাজাঞ্চী ইউনিয়ন ক্রিকটে এসোসিয়েশন আয়োজিত খাজাঞ্চী স্টেশন মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন খাজাঞ্চী ইউনিয়নের সদস্য সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা তালুকদার গিয়াস উদ্দিন।

প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্যে সাবেক চেয়ারম্যান গিয়াস বলেন, খাজাঞ্চী ইউনিয়নের প্রবাসীরা সকল ক্ষেত্রে অবদান রেখ যাচ্রছেন। ইউনিয়নের সাতজন যুক্তরাজ্য প্রবাসীর আর্থিক সহযোগীতায় খাজাঞ্চী ইউনিয়নে ২০২২ সালের ৬ষ্ঠ ইউনিয়ন ক্রিকেটলীগ সম্পন্ন করা হয়েছে। আগামিতে এই  টুর্নামেন্ট অব্যাহত রাখার আশ্বাসও দিয়েছেন ওইসকল প্রবাসীরা।

বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাবেক সদস্য বিশিষ্ট ক্রিড়াব্যক্তিত্ব আওয়ামী লীগ নেতা কবির আহমদ কুব্বারের সভাপতিত্বে ও খাজাঞ্চী ইউনিয়ন ক্রিকেট এসোসিয়েশনের আহবায়ক কমিটির সদস্য জমির মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জামায়াত নেতা নিজাম উদ্দিন সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু শংকর চন্দ্র ধর এবং উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মুহিবুর রহমান সুইট।


ডেসিস/জকে/ ২৬ মার্চ ২০২২ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Google Ad Code Here