Daily Sylhet Sangbad - Latest Bangla News বিশ্বনাথের ৫শতাধিক বন্যার্তদের মধ্যে শেখ তাহির আলী ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:১৬ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২২-০৫-২৪ ০৯:০৩:২৫


বিশ্বনাথের ৫শতাধিক বন্যার্তদের মধ্যে শেখ তাহির আলী ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ

বানের পানিতে তলিয়ে গেছে সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী, খাজাঞ্চী, অলংকারী, দশঘর ও দৌলতপুর ইউনিয়নের শতাধিক গ্রাম, রাস্তাঘাটসহ অসংখ্য গুরুত্বপূর্ন স্থাপনা। বিপাকে পড়েছেন ওই ৫ ইউনিয়নের প্রায় ২০ হাজার মানুষ।

তবে, সরকারের পাশপাশি বিশ্বনাথের প্রবাসীরাও এসকল বন্যাদূর্গত মানুষদের সহযোগীতার হাত বাড়িয়েছেন। এরই ধারাবাহিকতায় এবার ওই পাঁচ ইউনিয়নের বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন বিশ্বনাথের আলহাজ¦ শেখ তাহির আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী শেখ আবুল বাশার। তার আর্থিক সহযোগীতায় ফাউন্ডেশনের পক্ষ থেকে ৫শতাধিক বন্যার্তদের মধ্যে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

এর আগে মঙ্গলবার (২৪ মে) দুপুরে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের রাজাগঞ্জ বাজারে আনুষ্ঠানিকভাবে খাজাঞ্চী ইউনিয়নের ২০০ বন্যার্তদের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, চাল, ডাল, সয়াবিন তেল, আলু, চিড়া, মুরি ইত্যা।

খাদ্য সামগ্রী বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক গৌছ আলী। বক্তব্যে তিনি বলেন, ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রবাসী শেখ আবুল বাশার কেবলমাত্র বন্যার্তদের সহযোগীতা করছেন না। তিনি ফাউন্ডেশনের পক্ষ থেকে এর আগেও আরও অসংখ্য মানুষের পাশে দাঁড়িয়েছেন। তার এই দানের ধারা যেন অব্যাহত থাকে এই কামনা করি।

খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তালুকদার মো. গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুর রব সরকারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন  অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল ইসলাম রুহেল। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির ত্রাণ বিষয়ক সম্পাদক হাসমত আলী ও উপজেলা যুবদলের সদস্য সাইদুর রহমান রাজু। 

সভায় উপস্থিত ছিলেন, বিএনপি নেতা জয়নাল আবেদিন, বাবুল মিয়া, শাহ লিলু মিয়া, নাজিম উদ্দিন, তাজেক, সাবেক মেম্বার আব্দুশ শহীদ, রুহেল আহমদ, সায়মন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে ক্বোরআন তেলাওয়াত করেন আবদুল মুতলিব ও স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুবদলের সদস্য সৈয়দুর রহমান সৈয়দ।


ডেসিস/জকে/ ২৪ মে ২০২২ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Google Ad Code Here