Daily Sylhet Sangbad - Latest Bangla News প্রধানমন্ত্রীর পক্ষে বিশ্বনাথে ৯০০ পরিবারের মধ্যে ঈদ উপহার দিলেন প্রবাসী শফিক
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৮ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২২-০৭-০২ ০৭:৩৯:৪৫


প্রধানমন্ত্রীর পক্ষে বিশ্বনাথে ৯০০ পরিবারের মধ্যে ঈদ উপহার দিলেন প্রবাসী শফিক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে সিলেটের বিশ্বনাথের দৌলতপুর ইউনিয়নের ৯০০ পরিবারের মধ্যে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

দৌলতপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী সিংগেরকাছ পূর্বপাড়া নোয়াগাঁও’র বাসিন্দা যুক্তরাজ্যের সুইনডন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব  শফিক মিয়ার অর্থায়নে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

শনিবার (২জুলাই) দিনব্যাপী পৃথক পৃথক অনুষ্ঠানের মধ্যদিয়ে দৌলতপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৯০০ বন্যার্ত পরিবারের মধ্যে ঈদের এই উপহার সামগ্রী বিতরণ করা হয়। উপহার সামগ্রীর মধ্যে ছিল, চাল, ডাল, সয়াবিন তেল, ময়দা, গুড়, পেয়াঁজ, আলু, সেমাই ইত্যাদি।

দৌলতপুরের একটি কমিউনিটি সেন্টার এবং পাড়ুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পৃথক পৃথক অনুষ্ঠানের মধ্যদিয়ে খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ। বক্তব্যে তিনি বলেন, জনপ্রতিনিধি না হয়েও ইউনিয়নবাসীর ক্যলাণে গুরুত্বপূর্ন অবদান রেখে যাচ্ছেন প্রবাসী আওয়ামী লীগ নেতা শফিক মিয়া। আগামীতেও দৌলতপুর এলাকার মানুষের সুঃখে দুঃখে পাশে থাকার আশা আকাংখাও ব্যক্ত করেছেন তিনি।

সম্মানিত অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্যের সুইনডন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ শফিক মিয়া। বক্তব্যে তিনি বলেন, তিনি নির্বাচন করেন বা না করেন সকল দুর্যোগে এলাকার মানুষের পাশে থাকার চেষ্টা চালিয়ে যাবেন।

দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নোয়াব আলীর সভাপতিত্বে এবং দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ-সম্পাদক রাসেল আহমদের পরিচালনায় পৃথক সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ, উপদেষ্ঠা আবুল বশর, সাবেক সহ-প্রচার সম্পাদক বশির আহমদ, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, সাবেক মেম্বার আলী আকবর মিলন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা খালেদ রব, ছৈলা-আফজালাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা এখলাছুর রহমান ফয়েজ ও দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আবুল কাশেম।


ডেসিস/জকে/ ২জুলাই ২০২২ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Google Ad Code Here