Daily Sylhet Sangbad - Latest Bangla News বিশ্বনাথে ১৫ গ্রামের বন্যাদুর্গতদের মধ্যে চাল বিতরণ
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৭ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২২-০৭-৩০ ০৮:০০:১৬


বিশ্বনাথে ১৫ গ্রামের বন্যাদুর্গতদের মধ্যে চাল বিতরণ

সিলেটের বিশ্বনাথ উপজেলার সিংগেরকাছ এলাকার বন্যাদুর্গত ১৫টি গ্রামের সাড়ে ৪ শতাধিক পরিবারকে ত্রান সহায়তা প্রদান করা হয়েছে।

ভাটিপাড়া গ্রামের যুক্তরাজ্য প্রবাসী পারভেজ আহমদ রেজা, তার পরিবার, আত্মীয় স্বজন ও বন্ধুবান্ধবদের আর্থিক সহযোগীতায় এ ত্রাণ সহায়তা প্রদান করা হয়।

শনিবার (৩০ জুলাই) বিকেলে আনুষ্ঠানিকভাবে সিংগেরকাছ বাজার, পশ্চিমগাঁও, মাঝগাঁও, খানপাড়া, নোয়াগাঁও, খাগহাটা, বুবরাজান, ভাটিপাড়া, সিংরাওলী, পূর্বপাড়া, করপাড়া, কাজিরগাঁও, শেখেরগাঁও ও সাতপাড়া গ্রামের বন্যাদুর্গত সাড়ে ৪শ পরিবারের মধ্যে ১০কেজি করে চাল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ। বক্তব্যে তিনি বলেন, বিশ্বনাথের প্রবাসীরা এলাকার উন্নয়নে গুরুত্বপূর্ন  ভূমিকা রেখে যাচ্ছেন।

সিংগেরকাছ বাজারের ব্যবসায়ী আশিকুর রহমানের সভাপতিত্বে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত আলাচনা সভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাফিজ আরব খান, মাদ্রাসা শিক্ষক মাওলানা আব্দুল মছব্বির ও হাফিজ জমসেদ আহমদ।

সভায় বিশেষ অতিথি ছিলেন সিংগেরকাছ বাজার পরিচালনা কমিটির সভাপতি আফরোজ আলী, ইউপি সদস্য ইরন মিযা, প্রবাসী কামাল বীন মদরিছ, সিংগেরকাছ বাজার জামে মসজিদের ইমাম মাওলানা মুফতি জহরুল ইসলাম ও ব্যবসায়ী আবুল খয়ের।

এছাড়াও সভায় মানবতার ঘরের সদস্য মুহিন আহমেদ নেপুর, ইকবাল হোসেন, মিজান আহমেদ, শাকিল আহমেদ, কামরুল ইসলাম, লালন আহমদ, ইয়ামিন আহমদসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।


ডেসিস/জকে/ ৩০ জুলাই ২০২২ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Google Ad Code Here