Daily Sylhet Sangbad - Latest Bangla News বিশ্বনাথে বন্যার্তদের মধ্যে মদরিছ আলী ফাউন্ডেশনের অর্থ-সহায়তা অব্যাহত
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৩ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২২-০৮-০৪ ০৯:৩১:৪৮


বিশ্বনাথে বন্যার্তদের মধ্যে মদরিছ আলী ফাউন্ডেশনের অর্থ-সহায়তা অব্যাহত

সিলেটের বিশ্বনাথে অসহায় মানুষদের সহায়তা অব্যাহত রেখে ‘হাজী মদরিছ আলী ফাউন্ডেশন’। ফাউন্ডেশনের পক্ষ থেকে যে কোন উৎসব কিংবা দুর্যোগে সামর্থ অনুযায়ী অসহায় মানুষদের সহযোগীতা করে যাচ্ছেন ফাউন্ডেশনের চেয়ারম্যান সাতপাড়ার বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজসেবক আব্দুল জলিল আজির।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৪ আগস্ট) ফাউন্ডেশনের পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত  বিশ্বনাথের সিংগেরকাছ মাঝগাঁওয়ের বয়োবৃদ্ধ সুনু মিয়ার ঘর মেরামতের জন্য আর্থিক সহযোগীতা করা হয়েছে। এসময় সুনু মিয়ার ছেলে আঞ্জব আলীর হাতে নগদ ৮হাজার টাকা প্রদান করা হয়। একই দিনে সড়ক দুর্ঘটনায় আহত হওয়া সিংগেরকাছ পশ্চিমগাঁওয়ের ছাত্রলীগ কর্মী শাহ আলমকে চিকিৎসার জন্যে ৫ হাজার টাকা প্রদান করা হয়।

এর আগে সাতপাড়ার আরও এক হার্ডের রোগীকে চিকিৎসার জন্য আরও ৫ হাজার টাকা প্রদান করা হয়। এছাড়াও বন্যাকালীন সময়ে সাতপাড়া গ্রামের বন্যাকবলিত মানুষদের মধ্যে প্রায় ৮০ হাজার টাকার খাদ্য সহায়তা দেওয়া হয়।

তারও আগে চলতি বছরের গত ২৪ ফেব্রুয়ারি ফাউন্ডেশনের পক্ষ থেকে মীরগাঁওয়ের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পঙ্গু হওয়া এখলাছুর রহমানকে চিকিৎসার জন্য ১০ হাজার টাকা প্রদান করা হয়।

এরপর ঈদুল ফিতর উপলক্ষে গত ২৯ এপ্রিল দৌলতপুর ইউনিয়নের শতাধিক অসহায় দরিদ্রদের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

বৃহস্পতিবার সিংগেরকাছে ঘর মেরামত ও চিকিৎসার জন্যে অর্থ প্রদানকালে উপস্থিত ছিলেন সিংগেরকাছ বাজার পরিচালনা কমিটির সভাপতি আফরোজ আলী, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, হাজী মদরিছ আলী ফাউন্ডেশনের মহাসচিব সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, সাংবাদিক বদরুল ইসলাম মহসিন, দৌলতপুর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আক্তার হোসেন শেখ ও দৌলতপুর ইউনিয়ন ছাত্রলীগের সদস্য সৈয়দ মিজানুর রহমান।


ডেসিস/জকে/ ০৪ আগস্ট ২০২২ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Google Ad Code Here