Daily Sylhet Sangbad - Latest Bangla News বিশ্বনাথে বাস-মোটরসাইকেল সংঘর্ষে স্কুল ছাত্র নিহত, আহত ৫
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৭ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২২-০৯-০৮ ০৬:০৫:৩৪


বিশ্বনাথে বাস-মোটরসাইকেল সংঘর্ষে স্কুল ছাত্র নিহত, আহত ৫

সিলেটের বিশ্বনাথে বাস ও দুই মোটরসাইকেলের মুখোমুখোখি সংঘর্ষে শাহেদুজ্জামান চৌধুরী (১৮) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছেন। দুর্ঘটনার প্রায় ৩ঘন্টা পর বুধবার (৭ সেপ্টেম্বর) রাত ৮টারদিকে সিলেট এমএজি ওসমনাী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত শাহেদুজ্জামান বিশ্বনাথ পৌর শহরের ইলামেরগাঁও’য়ের (উত্তর মিরেরচর) আবদুল মালিকের ছেলে। সে চৌধুরীগাঁওয়ের আল-মদিনা বিদ্যানিকেতনের দশম শ্রেনীতে অধ্যায়নরত ছিলো।

এর আগে ওইদিন (বুধবার) বিকেল ৫টারদিকে ‘বিশ্বনাথ-রশিদপুর’ সড়কের দূর্গাপুর (কারিকোনা) এলাকায় এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। ট্রাফিক পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার বিকেল ৫টারদিকে সিলেট থেকে ছেড়ে আসা জগন্নাথপুরগামী সিলেট-জ ১১-০৬০২ নাম্বারের একটি যাত্রিবাহী বাস বিশ্বনাথ পৌর শহরের দূর্গাপুর (কারিকোনা) এলাকায় প্রবেশ করছিল।

এসময় বিশ্বনাথ থেকে রশিদপুরগামী সিলেট-থ ১১ সিরিয়ালের একটি ইয়ামাহা ও ১২ সিরিয়ালের ফ্যাশন প্লাস মোটরসাইকেল দুটির বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটর সাইকেলে থাকা ৬জন গুরুতর আহত হন। এরপর রাত ৮টারদিকে গুরুতর আহত শাহেদুজ্জামান ওসমানী হাসপাতালে মারা যান।

এঘটনায় বাসের সামনের কিছু অংশ এবং মোটরসাইকেল দুটির মধ্যে ইয়ামাহা গাড়িটি একেবারেই ভেঙে যায়। নাম্বার প্লেট ভাঙা আর অস্পষ্টতার কারণে মোটরসাইকল দু’টির নাম্বার পাওয়া যায়নি।

এ ঘটনায় ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন বাকি ৫জন হচ্ছেন, বিশ্বনাথ পৌর এলাকার জানাইয়া গ্রামের এলাই মিয়ার ছেলে জহির উদ্দিন (১৯), ময়না মিয়ার ছেলে নয়ন মিয়া (১৮), পূর্ব চান্দশিরকাপন গ্রামের ছুরাব আলীর ছেলে আল-আমিন (২০), উত্তর মিরেরচরের আব্দুর রশীদের ছেলে কাওছার আহমদ (১৫) ও একই গ্রামের ফাহাদ মিয়া (১৭)।

বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমান বলেন, দুর্ঘটনার পর সন্ধ্যায় বাস ও মোটরসাইকেল দু’টি জব্দ করার পর রাতে একজনের মৃত্যুর খবর পেলে হাসপাতালে পুলিশ পাঠিয়ে লাশের ছুরতহাল রিপোর্ট তৈরা করিয়েছেন। মামলা দেয়া হলে পরবর্তি আইনগত ব্যবস্থা নেয়ার কথাও জানান তিনি।


ডেসিস/জেকে ৮ সেপ্টেম্বর ২০২২ ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Google Ad Code Here