Daily Sylhet Sangbad - Latest Bangla News বিশ্বনাথে যুবলীগ নেতাকে হামলা, ছেলেসহ বিএনপি নেতা কারাগারে
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:১২ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২২-০৯-১৭ ০৮:৪৮:৫২


বিশ্বনাথে যুবলীগ নেতাকে হামলা, ছেলেসহ বিএনপি নেতা কারাগারে

সিলেটের বিশ্বনাথ উপজেলা যুবলীগের আহবায়ক পদপ্রার্থী মুহিবুর রহমান সুইট (৩৫) সন্ত্রাসী হামলার শিকার হয়ে গুরুতর আহত হয়েছেন। শুক্রবার ( ১৬ সেপ্টেম্বর) রাতে তার উপর হামলার এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শুক্রবার রাতে উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক কদর উদ্দিন (৪৫) ও তার ছেলে ওয়ার্ড ছাত্রদলের সভাপতি ইমন আহমদকে (২২) আটক করে পুলিশে দিয়েছেন যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা।

শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে পিতাপুত্র দু’জনকে জেল হাজতে পাঠিয়েছে থানা পুলিশ। এঘটনায় পিতাপুত্রের ব্যবহৃত হলুদ রঙের একটি পালসার মোটরসাইকেলও জব্দ করেছে পুলিশ।

গ্রেপ্তার কদর উদ্দিন পৌর শহরের চাঁন্দশির কাপন গ্রামের বাসিন্দা। আর আহত মুহিবুর রহমান সুইট উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের তেলিকোনা গ্রামের সৌদী আরব প্রবাসী হাজী নুরুল হোসেনের বড় ছেলে।

গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে হামলার ঘটনার পর ওইদিন রাত পৌনে ১২টার দিকে মোবাইল ফোনে পৌর আওয়ামী লীগের সদস্য রাজু আহমদ খানের কাছে হামলার দায় স্বীকার করেন বিএনপি নেতা কদর উদ্দিন।

এরপর উপস্থিত আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা কদর আলীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন বলে জানান রাজু আহমদ খান। রাজু জানান, ওইদিন রাতে বিশ্বনাথ নতুন বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠান ‘আপন ফার্মেসি’ থেকে বাসায় যাবার পথে বিশ্বনাথ-রামপাশা রোডের আরামবাগ এলাকায় হামলার শিকার হন যুবলীগ নেতা মুহিব।

বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমান বলেন, অধিকতর তদন্দের জন্য বিএনপি নেতা কদর আলী ও তার ছেলেকে ৫৪ ধারায় আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সিলেটের ওসমানী নগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম বলেন, যে দু’জনকে আটক করা হয়েছে ঘটনার সঙ্গে এদের জড়িত থাকার বিষয়টি সত্য নাও হতে পারে। এজন্য ঘটনার মূল রহস্য উদঘাটনে পুলিশ মাঠে কাজ করছে এবং জড়িতদের চিহ্নিত করার চেষ্টা চলছে। 


ডেসিস/ জেকে/ ১৭ সেপ্টেম্বর ২০২২ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Google Ad Code Here