শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২৪-০১-২৫ ০৬:৩৭:২৭


বিশ্বনাথে ‘আল-আরাফাহ ফাউন্ডেশনের’ শীতবস্ত্র বিতরণ ও সংবর্ধনা সম্পন্ন

শীতবস্ত্র বিতরণ করছেন অতিথিরা

বিশ্বনাথের টেংরাসহ সিলেটের আরও বিভিন্ন উপজেলায় শীতবস্ত্র বিতরণের পর এবার উপজেলার অলংকারী ইউনিয়নের আরও ৩শতাধিক অসহায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

একই সঙ্গে ‘আল-আরাফাহ ফাউন্ডেশনের’ চেয়ারম্যান টেংরা গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক তাজুল কোরেশিকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার (২৪ জানুয়ারি) বিকেলে অলংকারী ইউনিয়ন পরিষদের হল রুমে শীতবস্ত্র বিতরণ ও পরিষদের চেয়ারম্যান ও সদস্য সদস্যাদের পক্ষ থেকে ‘ফাউন্ডেশনে’র চেয়ারম্যান তাজুল কোরেশিকে সংবর্ধনা দেওযা হয়।

সংবর্ধনা ও শীতবস্ত্র বিতরনী অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্য রাখেন ‘আল-আরাফাহ ফাউন্ডেশনের’ চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক তাজুল কোরেশি। বক্তব্যে তিনি বলেন, এরই মধ্যে বিশ্বনাথথসহ বৃহত্তর সিলেটের বিভিন্ন উপজেলায় হাজারেও বেশি শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এরমধ্যে বিশ্বনাথের বৃহত্তর টেংরা এলাকার ২০০, অলংকারীতে ৩০০, জকিগঞ্জে ১৫০, কানাইঘাটে ১০০, বাদাঘাটের রঙি টিলা এলাকায় আরও ১৫০জন অসহায় শীতার্তদের উন্নত মানের কম্বল দেওয়া হয়েছে।

আগামিতে ফাউন্ডেশনের পক্ষ থেকে আরও বড় পরিষরে সহযোগীতা করা হবে। এজন্য অসহায় মানুষের পাশে দাঁড়াতে প্রবাসীসহ সকল বিত্ত্ববানদের প্রতি উদাত্ত আহবানও জানান তিনি।

সভাপতির বক্তব্যে অংকারী ইউনিয়নের চেয়ারম্যান আতিকুর রহমান লিটন বলেন, ‘আল-আরাফাহ ফাউন্ডেশনের’ চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী তাজুল কোরেশি তার ফাউন্ডেশনের মাধ্যমে বৃহত্তর সিলেটের অসহায় মানুষের কল্যাণে গুরুত্বপূর্ণ অবদান রেখে যাচ্ছেন। আগামিতেও এই ধারা অব্যাহত রাখার আহবানও জানান তিনি।

ইউপি সদস্য আলহাজ্ব শামীম আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অলংকারী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ফজলু মিয়া, ইউপি সদস্য ছগির আলী, আল-মুছিম স্কুল এন্ড কলেজের শিক্ষক আব্দুল মানিক, সংগঠক ফখরুল ইসলাম, সাদত হোসেন ও তানিম সুমন।

অনুষ্ঠানের শুরিুতে দেশাত্ববোধক গান পরিবেশন করে নাজিরা আক্তার ও গজল পরিবেশন করে ফাতেমা আক্তার মিলি।

অনুষ্ঠানে ফাউন্ডেশনের উপদেষ্টা ঝুনু মিয়া, ফাউন্ডেশনের বাংলাদেশের পরিচালক নুনু মিয়াসহ অলংকারী ইউনিয়নে পরিষদের সদস্য সদস্যগণসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।


ডেসিস/জেকে/২৫ জানুয়ারি ২০২৪ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Sidebar Google Ad Code