শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২৪-০২-১২ ০৮:৩৩:২৮


বিশ্বনাথে প্রবাসী দম্পতির উদ্যেগে শীতবস্ত্র বতিরণ

শিীতবস্ত্র িবিতরণ করছেন অতিথিরা

সিলেটের বিশ্বনাথের পালেরচক গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী হাজী সবুর আলী ও পৌর মহিলা আওয়ামী লীগের আহবায়ক যুক্তরাজ্য প্রবাসী শিরিন চৌধুরী আলী দম্পতির উদ্যোগে তাদের পরিবারের পক্ষ থেকে এলাকার অসহায় সুবিধাবঞ্চিত শতাধিক নারী পুরুষ ও শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্বনাথ পৌরশহরের জানাইয়াস্থ তার বাসভবনে উপজেলার গণ্যমান্য ব্যক্তি বর্গের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণ উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

পৌর মহিলা আওয়ামী লীগের আহবায়ক শিরিন চৌধুরী আলীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট সাংবাদিক ও কলামিষ্ট এএইচএম ফিরোজ আলী, পৌর আওয়ামীলীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুক্তরাজ্য প্রবাসী সেলিম আহমদ, সমাজবেক বাবুল মিয়া।

সভায় উপস্থিত ছিলেন, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির ইমাম উদ্দিন, ইউপি সদস্য জামাল আহমদ, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, বর্তমান সভাপতি আশিক আলী, সাধারণ সম্পাদক নবীন সোহেল, কোষাধ্যক্ষ আব্দুস সালাম, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু ও সাবেক সাধারণ সম্পাদক প্রণঞ্জয় বৈদ্য অপু।


ডেসিস/জেকে/১২ জানুয়ারি ২০২৪ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Sidebar Google Ad Code