বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২৪-০২-১৭ ০৭:৪৩:৫২


যুগান্তর পত্রিকাটি শুরু থেকেই গণমানুষের কথা বলছে : শফিক চৌধুরী

যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠাবার্ষি কীর কেক কাটছেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী, সিলেট-২ আসনের সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, দৈনিক যুগান্তর পত্রিকা শুরু থেকেই এদেশের গণমানুষের কথা বলে আসছে। আশা করি আগামিতেও পত্রিকাটি এর ধারাবাহিকতা বজায় রাখবে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে দৈনিক যুগান্তরের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এ কথাগুলো বলেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়িয়েছে। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হতে চলেছে। আর এতে দৈনিক যুগান্তরসহ দেশের সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে যাচ্ছেন।

তাই প্রধানমন্ত্রীও দৈনিক যুগান্তরসহ সংবাদপত্রের উপর আস্তা রাখছেন। যে কারণে শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকা অবস্থায় দেশে অসংখ্য সংবাদপত্র ও টেলিভিশন অনুমোদন পেয়েছে। তাই আগামিতে স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকরাও স্মার্ট হয়ে দেশের জন্যে কাজ করবেন।

দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার ও সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনুর সভাপতিত্বে ও বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নবীন সোহেলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সম্রাট হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, থানার অফিসার ইনচার্জ (ওসি) রমা প্রসাদ চক্রবর্তি, বিশ্বনাথ পৌরসভার প্যানেল মেয়র রফিক হাসান ও বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের।

এর আগে অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক যুগান্তরের বিশ্বনাথ প্রতিনিধি মো. আশিক আলী।


ডেসিস/জেকে/১৭ ফেব্রুয়ারি ২০২৪ ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Sidebar Google Ad Code