শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২৪-০৩-৩১ ০৩:৪০:৪৬


বিশ্বনাথের মোহাম্মদপুরে যুক্তরাজ্য প্রবাসী শেখ কাওছার আহমদের ইফতার মাহফিল সম্পন্ন

দোয়া পরিচালনা করছেন মাওলানা আব্দুল মতিন থান বাহুবলী

বিশ্বনাথের মোহাম্মদপুর গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজসেবক কাওছার আহমদের অর্থায়নে ইফতার ও দোয়া মহাফিল সম্পন্ন করা হয়েছে।

শনিবার (৩০মার্চ ) উপজেলার মোহাম্মদপুর জামে মসজিদে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার ও দোয়া মাহফিল মোহাম্মদপুর এলাকার ৮টি গ্রামের ধর্মপ্রাণ মুসল্লিরাসহ প্রায় ৮শতাধিক লোকজন অংশ নেন।

ইফতার ও দোয়া মাহফিল উপলক্ষে ইফতারের আগে ও পরে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজসেবক শেখ কাওছার আহমদ দীর্ঘদিন থেকে এলাকার আর্ত-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ন অবদান রেখে যাচ্ছেন। এবার পবিত্র রমজান উপলক্ষে এলাকার সর্বস্থরের মানুষের জন্য ইফতার মাহফিলের আয়োজন এটা নিঃসন্ধেহে প্রশংসনীয় উদ্যোগ। আগামিতেও এই ধারা অব্যাহত রাখার আহবানও জানান বক্তারা।

মোহাম্মদপুর জামে মসজিদ পরিচালনা কমিটির মোতাওয়াল্লী মাওলানা আশ্রব আলীর সভপতিত্বে ও তরুণ সংগঠক রুমেল আলীর পরিচালনায় পৃথক সভায় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী ও বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী শমসাদুর রহমান রাহিন, যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট শিক্ষানুরাগী আব্দুল কুদ্দুছ তালুকদার, স্থানীয় ইউপি সদস্য নাজিম উদ্দিন রাহিন, তাতীকোনাস্থ বায়তুল জান্নাত জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা নুরুল ইসলাম এবং মোহাম্মদপুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল মতিন খান বাহুবলী।

পৃথক সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদপুর জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক রইছ আলী, সমাজসেবক অ্যাডভোকট শেখ মুনসুর আলম, গিয়াস মিয়া, মখববুল মিয়া, সিরাজ আলী, নিয়াজ আলী, শহীদুল হাসান সেলিম, আনছার মিয়া, সেলিম মিয়া, দবির মিয়া, মবশ্বর আলী, লোকমান মিয়া, লিটন মিয়া, শায়েক আহমদ, রাজন আলীসহ আরও অনেকে।


ডেসিস/জেকে/৩২ মার্চ ২০২৪ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Sidebar Google Ad Code