শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২৪-০৪-০৭ ০৮:২২:২২


প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আরও এগিয়ে যাবে : বিশ্বনাথে প্রতিমন্ত্রী শফিক চৌধুর

ভিজিএফ’র চাল বিতরণ করছেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃতে বাংলাদেশ এখন বিশ্ববাসীর কাছে রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে।

বিএনপির আমলের সেই তলাবিহীন ঝুড়ির বাংলাদেশ আজ সয়ংসম্পন্ন। যেকারণে দেশের দরিদ্র মানুষেরাও আজ সুখে শান্তিতে বসবাস করছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবেন ততদিন দেশের কোন হতদরদ্রি মানুষকে আর না খেয়ে মরতে হবেনা। কাজেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃতে বাংলাদেশ আরও এগিয়ে যাবে।

গতকাল রোববার (৭ এপ্রিল) দুপুরে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের ৯৬৭টি হতদরিদ্র পরিবারের মধ্যে ১০ কেজি করে ভিজিএফ’র চাল বিতরনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ভিজিএফ’র চাল বিতরনী সভায় মন্ত্রী আরও বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যখন স্কুলের ছাত্র ছিলেন, তখন থেকেই সমাজের গরীর-অসহায় ও দুস্থ মানুষের প্রতি তার সহানুভূতি ও ভালোবাসা ছিল বিরল। তিনি সবার অজান্তে দরিদ্র মানুষের পাশে থেকেছেন। তাই বঙ্গবন্ধুর স্বপ্নের সেই সুখি ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণির সভাপতিতে ও খাজাঞ্চী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহ সিদ্দিকুর রহমানের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রারেখন সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট এএইচএম ফিরোজ আলী, বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তার, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, সদস্য কবির আহমদ কুব্বার, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নূর, সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর ও মহানগর যুবলীগ নেতা আসাদুজ্জামান।

সভায় খাজাঞ্চী ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল মতিন, ইউপি সদস্য হাবিবুল, আব্দুর রব, সুনাবান বিবিসহ সকল ইউপি সদস্য ও সদস্যগণ উপস্থিত ছিলেন।


ডেসিস/জেকে/৭ এপ্রিল ২০২৪ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Sidebar Google Ad Code