শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২৪-০৪-০৭ ১০:৪২:৩৩


বিশ্বনাথের মুন্সির বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী চেরাগ আলীর সমর্থনে ইফতার মাহফিল ও লিফলেট বিতরণ

ইফতার মাহফিল, লিফলেট বিতরণ

আসন্ন সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের সদস্য ও যুক্তরাজ্যের ডরসেট আওয়ামী লীগের সভাপতি আব্দুল রোসন চেরাগ আলীর সমর্থনে মুন্সির বাজারে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৬ এপ্রিল) অলংকারী ইউনিয়ন কৃষকলীগের উদ্যোগে মুন্সির বাজারে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

মহাফিল প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ^নাথ উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী যুক্তরাজ্যের ডরসেট আওয়ামী লীগের সভাপতি আব্দুল রোসন চেরাগ আলী।

এসময় নিজের পরিচিতি তুলে ধরে বক্তব্যে তিনি বলেন, জনগণের সেবা করার লক্ষেই দেশে ফিরেছি। আপনাদের সকলকে সঙ্গে নিয়ে বিশ্বনাথ উপজেলাবাসীর খেদমত করতে চাই। এজন্য সকলের সমর্থন, সহযোগীতা, দোয়া ও ভালোবাসা কামনা করছি।

অলংকারী ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মুজিবুর রহমান চৌধুরী কাওসারের সভাপতিত্বে ইফতার ও দোয়া ইফতার পূর্ব আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ কামিল মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা নাজিম উদ্দিন।

মাহফিলে বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষকলীগের সভাপতি ছুরাব আলী ও সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম। মাহফিলে মুনাজাত পরিচালনা করেন মুফতির বাজার জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মীর নজরুল ইসলাম।

এদিকে ইফতার ও দোয়া মাহফিলের পর চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল রোসন চেরাগ আলীকে সঙ্গে নিয়ে তাকে সমর্থন জানিয়ে ব্যনারসহকারে মুন্সির বাজারে লিফলেট বিতরণ করেন কৃষকলীগ নেতারা। এসময় কৃষকলীগের সভাপতি মুজিবুর রহমান চৌধুরী কাওসারের নেতৃত্বে মুন্সির বাজারের লিফলেট বিতরণসহ ব্যবসায়ীদের সঙ্গে কোশল বিনিময় করেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল রোশন চেরাগ আলী।

ইফতার মাহফিল ও লিফলেট বিতরণকালে বিশিষ্ট মুরব্বী ফজলুর রহমান, আব্দুল মন্নান, আব্দুস সালাম, আলকাছ আলী, চন্দন মিয়া, সাইস্তা মিয়া, আব্দুল আহাদ, বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের সদস্য ইয়াছিন আলী, অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি লিয়াকত আলী, সদস্য আব্দুল মজিদ, অলংকারী ইউনিয়ন কৃৃষকলীগের সহসভাপতি আব্দুস সত্তার, রফিকুল ইসলাম, আব্দুল মালেক, যুগ্ম-সম্পাদক ফারুক মিয়া, সাংগঠনিক রফিক মিয়া, কৃষি বিষয়ক সম্পাদক হেলাল আহমদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হারুন মিয়াসহ অলংকারী ইউনিয়ন কৃষকলীগের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


ডেসিস/জেকে/৭ এপ্রিল ২০২৪ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Sidebar Google Ad Code