মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২৪-০৬-১৩ ১০:২০:৪৫


ঈদবস্ত্র পেলেন বিশ্বনাথের ৪শতাধিক অসহায় নারী-পুরুষ

ছবি বস্ত্র বিতরণ

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সিলেটের বিশ্বনাথের দৌলতপুর এলাকার ৪শতাধিক অসহায় ও সুবিধাবঞ্চিত পরিবারের সদস্যদের মধ্যে শাড়ী-লঙ্গি ও ড্রেস বিতরণ করা হয়েছে।

দৌলতপুর গ্রামের বাসিন্দা, দৌলতপুর কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি জার্মাণ প্রবাসী বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক সিলেটের আম্বরখানাস্থ চায়না মার্কেটের সত্তাধিকারী আলহাজ্ব নুর ইসলাম খানের পক্ষ থেকে এই ঈদবস্ত্র উপহার দেওয়া হয়।

বৃহস্পতিবার (১৩জুন) দুপুরে দৌলতপুরস্থ হাওয়ারুন কমিউনিটি সেন্টারে ‘দৌলতপুর কল্যাণ সংস্থার’ উদ্যোগে আনুষ্ঠানিকভাবে এই ঈদবস্ত্র বিতরণ করা হয়।

ঈদবস্ত্র বিতরনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন দৌলতপুর কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি জার্মাণ প্রবাসী বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক আলহাজ্ব নুর ইসলাম খান।  বক্তব্যে তিনি বলেন, আজীবণ এলাকার মানুষের কল্যাণে কাজ করতে চাই। এজন্য প্রতিবছরের ন্যায় এবারও এলাকার দরিদ্র মানুষদের সামান্য কিছু উপহার দিয়েছি, আল্লাহপাক যেন কবুল করেন।

দৌলতপুর কল্যাণ সংস্থার যুগ্ম-সম্পাদক যুব-নেতা রাসেল আহমদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট এবং সংগঠনের সাধারণ সম্পাদক এম. সামছু মিয়া, সংগঠনের উপদেষ্ঠা তাহির আলী, বিশিষ্ট রাজনীতিবিদ ও সংগঠনের সিনিয়র সহ-সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব, সংগঠনের উপদেষ্ঠা ও প্রবাসী সিরাজুল হক, স্থানীয় ইউপি সদস্য ও সংগঠনের উপদেষ্টা নজরুল ইসলাম আজাদ এবং সংগঠনের কার্যনির্বাহী সদস্য নিজামুল ইসলাম।

সভা শেষে দেশ-বিদেশে অবস্থানরত সকলের মঙ্গল কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করেন সংগঠনের অর্থ সম্পাদক হাফিজ মো. হাফিজুর রহমান।

সভায় সংগঠনের পদেষ্ঠা কয়েছ আহমদ চেরাগ আলী, সমাজকল্যাণ সম্পাদক হোসেন আহমদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরাও উপস্থিত ছিলেন।


ডেসিস/জকে/ ১৩জুন ২০২৪ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Sidebar Google Ad Code