মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২৪-০৭-০১ ১০:০১:৫২


বিশ্বনাথের পাঁচ ইউনিয়নের বন্যার্তদের খাদ্যসহায়তা দিয়েছে ‘আল-বুরাক এসোসিয়েশন’

খাদ্যসামগ্রী বিতরণ করছেন আল-বুরাক এসোসিয়েশনের অতিথিরা

সমাজসেবামূলক সংগঠন আল বুরাক ডেভেলপমেন্ট এসোসিয়েশন’র উদ্যোগে সিলেটের বিশ্বনাথ উপজেলার ৫টি ইউনিয়নের বন্যার্তদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২৯জুন) উপজেলার লামাকাজী, খাজাঞ্চী, রামপাশা, দৌলতপুর ও দশঘর ইউনিয়নের ২শতাধিক বন্যার্তদের মধ্যে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ওইদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত লামাকাজী ইউনিয়নের গোলচন্দ বাাজর ও সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, খাজাঞ্চী ইউনিয়নের শাহজালাল একাডেমী ও প্রীতিগঞ্জ বাজার, রামাপাশা ইউনিয়নের বৈরাগী বাজারস্থ একলিমিয়া উচ্চ বিদ্যালয়, দৌলতপুর ইউনিয়নের নতুন হাবড়াবাজারের আরব শাহ একাডেমী এবং দশঘর ইউনিয়নের দশঘর দ্বারুল কোরআন আলিম মাদ্রাসা প্রাঙ্গণে পৃথক পৃথক অনুষ্ঠানের মধ্যদিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

পৃথক পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা, বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান।

এর আগে সকালে দিনব্যাপী এসব কর্মসূচির উদ্বোধন করেন এসোসিয়েশনের উপদেষ্টা হযরত মাওলানা লুৎফুর রহমান গোয়াহরি।

এসোসিয়েশনের চেয়ারম্যান মাওলানা শেখ সাহিদুর রহমান ফারুকীর সভাপতিত্বে অনুষ্ঠিত পৃথক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এসোসিয়েশনের এমডি মাওলানা শামসুল ইসলাম ইকবাল, ট্রেজারার মাওলানা আমিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুল করিম, ডিরেক্টর মাওলানা আব্দুল মুমিন, মাওলানা মাহবুবুর রহমান আঙ্গুর, সৈয়দ মিছবাহ, ইয়াকুবিয়া হিফজুল কোরআন বোর্ড বিশ্বনাথের সভাপতি হাফিয আব্দুল কাদির, ইউপি সদস্য জুবেল মিয়া,

লামাকাজী ইউনিয়ন আল-ইসলাহ’র সভাপতি মাওলানা হরমুজ আলী, সেক্রেটারী মাওলানা জামাল উদ্দিন, যুক্তরাজ্য প্রবাসী লোকমান হোসেন, শিক্ষানুরাগী শহিদুজ্জামান সেলন, দানশীল ব্যক্তিত্ব সৈয়দ তোফাজ্জল আলী, ব্যাংকার হাবিবুর রহমান সেবুল, দক্ষিণ উপজেলা তালামীযের সহ-সভাপতি হাফিয দিলোয়ার হোসেন, উওর উপজেলার সাবেক সভাপতি মাওলানা বায়েজীদ আহমদ, বর্তমান সভাপতি মো. হাফিজুর রহমান, এসোসিয়েশনের সদস্য মাওলানা জহিরুর ইসলাম ও হাফিয আব্দুল আউয়াল।


ডেসিস/জেকে/০১ জুলাই ২০২৪ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Sidebar Google Ad Code