Daily Sylhet Sangbad - Latest Bangla News বিশ্বনাথে টি-২০ ক্রিকেটলীগে ‘রেডরোজ’ চ্যাম্পিয়ন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৭ পূর্বাহ্ন

খেলা



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২২-০৩-০১ ০৩:৩৭:০৪


বিশ্বনাথে টি-২০ ক্রিকেটলীগে ‘রেডরোজ’ চ্যাম্পিয়ন

সিলেটের বিশ্বনাথে এবারও দশপাইকা গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী, যুক্তরাজ্যের নরউইচ নরফক আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, ‘ডেইলি সিলেট সংবাদ ডটকম’র প্রকাশক মোহাম্মদ মোহাব্বত শেখের অর্থায়নে দৌলতপুর ইউনিয়নে টি-২০ ক্রিকেট লীগ সম্পন্ন করা হয়েছে।এ নিয়ে টানা তিনবার মোহাম্মদ মোহাব্বত শেখের অর্থায়নে ক্রিকেটলীগ সম্পন্ন করা হলো।

দৌলতপুর ইউনিয়ন ক্রিকেট এসোসিয়েশনের উদ্যোগে ৮মবারের মতো এবার এই ক্রিকেটলীগ সম্পন্ন করা হলো। মঙ্গলবার (১ মার্চ) দৌলতপুর ইউনিয়ন অফিস সংলগ্ন মাঠে ৮ম ক্রিকেটলীগের ফাইনাল খেলা সম্পন্ন করা হয়। ফাইনালে গ্রামীণ ক্রিকেটলীগ সাতপাড়াাকে হারিয়ে দশপাইকার ‘রেডরোজ ক্রিকেটলীগ’ চ্যাম্পিয়ন হয়।

চ্যাম্পিয়ন হিসেবে তাদেরকে ১৫ হাজার টাকার প্রাইজমানি ও বড় একটি ট্রফি দেওয়া হয়। আর রানার্সআপ হিসেবে গ্রামীণ ক্রিকেটলীগ সাতপাড়াকে দেওয়া হয় ১০হাজার টাকার প্রাইজমানি ও ছোট একটি ট্রফি।

খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। বক্তব্যে তিনি বলেন, যুব সমাজের অবক্ষয় রোধে খেলাধুলার প্রয়োজন। এতে একদিকে যেমন শরীরিক ও মানসিক বিকাশ ঘটে। অন্যদিকে খেলার্ধলার মাধ্যমে ভাল খেলোয়াড় তৈরি হয় এবং যুবসমাজ বিপথগামী হয়না। তাই লেখাপড়ার পাশাপাশি নতুন প্রজন্মকে খেলাধূলার প্রতি মনোযোগী হতে হবে।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমান। বক্তব্যে তিনি বলেন, খেলাধূলাসহ এলাকার আর্থ-সামাজিক উন্নয়নের জন্য নতুন নেতৃত্বকে প্রধান্য দিতে হবে। ভালো মানুষকে সমাজের ভালো ভালো জায়গায় প্রতিষ্ঠিত করতে হবে। আগামি সংসদ নির্বাচনে সম্ভাব্য এমপি প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীকে সিলেট-২ আসনে এবং দৌলতপুর ইউনিয়নে মোহাব্বত শেখকে চেয়াম্যান হিসেবে নির্বাচিত করতে হবে। তাহলেই উন্নয়ন বঞ্চিত এলাকায় উন্নয়ন সম্ভব হবে এবং খেলাধূলারও বিকাশ ঘটাতে ইউনিয়ন লীগগুলো চলমান থাকবে।

দৌলতপুর ইউনিয়ন ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি বাবুল আহমদ সানির সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন টুর্ণামেন্টের পৃষ্টপোষক, যুক্তরাজ্যের নরউইচ নরফক আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডেইলি সিলেট সংবাদ ডটকম’র প্রকাশক এবং আসন্ন দৌলতপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ মোহাব্বত শেখ ও যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা হাসিনুজ্জামান নুরু।

উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ধারাভাষ্যকার একেএম তুহেম ও দৌলতপুর ইউনিয়ন ক্রিকেট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাছুম আহমদের যৌথ পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা সমর কুমার দাশ, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা যুবলীগ নেতা শাহ আলম খোকন, উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি ও যুবলীগ নেতা রুহেল খান, মহানগর তাঁতীলীগের সদস্য শামসুল হুদা মুন্না, যুক্তরাজ্য প্রবাসী শেখ জুবের আহমদ, যুবলীগ নেতা দুলাল আহমদ, ইউনিয়ন ক্রিকেট এসোসিয়েশনের সহ-সভাপতি শেখ মোজাহিদ আলী, রেডরোজ ক্রিকেট ক্লাবের সভাপতি শেখ শওকত আলী ইমন।


ডেসিস/জকে/ 0১ মার্চ ২০২২ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Google Ad Code Here