Daily Sylhet Sangbad - Latest Bangla News নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্য শাখার নতুন কমিটির অভিষেক
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৯ পূর্বাহ্ন

প্রবাস



ডেসিস ডেস্ক

প্রকাশ: ২০২২-০২-১৬ ০৬:০৪:৪৮


নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্য শাখার নতুন কমিটির অভিষেক

নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্য শাখার নতুন কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে। গত ২৬ ফেব্রুয়ারি পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে এ অভিষেক অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির সভাপতি আব্দুল হেলাল চৌধুরী সেলিম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহিব উদ্দিন চৌধুরীর পরিচালনায় শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রবীণ রাজনীতিবিদ যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ, প্রধান বক্তা ছিলেন নিরাপদ সড়ক চাই বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইলিয়াছ কাঞ্চন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজনীতিবিদ ও বিশিষ্ট কমিউনিটি নেতা সৈয়দ সাজিদুর রহমান ফারুক, কাউন্সিলর আয়াছ মিয়া, সংগঠনের সাবেক উপদেষ্টা সদস্য রাজনীতিবিদ আব্দুল আহাদ চৌধুরী, রাজনীতিবিদ আ স ম মিছবাহ, প্রবাসী বালাগঞ্জ উপজেলা সমিতির চেয়ারপার্সন শফিক উল্লাহ মিছলু, বিশিষ্ট নারী নেত্রী মেহের নিগার চৌধুরী, মোঃ গোলাম কিবরিয়া ও মনির আহমদ। সভায় বক্তারা নিরাপদ সড়ক চাই এর কার্যক্রমের ভুয়াসী প্রশংসা করেন এবং নিরাপদ সড়ক চাই সংগঠনকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

এসময় সড়ক আইন তৈরি করার জন্য বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কাউন্সিলর ফারুক মাহফুজ আহমেদ, রাজনীতিবিদ কমিউনিটি নেতা ইসলাম উদ্দিন, আব্দুস সালাম, সিজিল মিয়া, মাহমুদ আলী, হাসান চৌধুরী, আনসার মিয়া, সোহেল আহমদ, শিপলু আহমেদ, শাহ মোহাম্মদ আলী, আশিক বক্স, তোফায়েল আহমদ প্রমুখ। সভা শেষে উপস্থিত সবাই নৈশভোজে অংশ নেন।


রু

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Google Ad Code Here