Daily Sylhet Sangbad - Latest Bangla News বিশ্বনাথে রাজদূত স্পোটিং ক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:১৭ পূর্বাহ্ন

সংবাদ বিজ্ঞপ্তি



ডেসিস ডেস্ক

প্রকাশ: ২০২২-০২-১৬ ০৬:৩৮:১৯


বিশ্বনাথে রাজদূত স্পোটিং ক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

সিলেটের বিশ্বনাথে ঐতিহ্যবাহী রাজদূত স্পোর্টস ক্লাব, আটপাড়া’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (৬ মে) দৌলতপুর ইউনিয়নের বায়তুন নূর আটপাড়া জামে মসজিদে গ্রামের যুক্তরাজ্য প্রবাসীদের অর্থায়নে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নবীন সোহেল, অর্থ সম্পাদক আক্তার আহমদ শাহেদ, দপ্তর সম্পাদক আব্দুস সালাম। এসময় উপস্থিত ছিলেন, গ্রামের প্রবীণ মুরব্বী সমুজ মিয়া, জলিল মিয়া, আব্দুল খালিক, সুনু মিয়া, রাজনীতিবীদ শাখাওয়াত হোসেন, সংগঠক সোনা মিয়া, মোমিন মিয়া, সবুজ মিয়া ও রাজদূত স্পোর্টস ক্লাবের নিজামুল হক, আবু আহমদ, আব্দুস সামাদ লিমন, আব্দুল জাহেদ, খালেদ আহমদ, সাজন মিয়া, জাহাঙ্গির হোসেন, জাকেদ মিয়া, সুয়েব আহমদ, নুরুল, শাফি, ফয়জুল, ইমন, মাহদি, লায়েকসহ ক্লাবের নেতৃবৃন্দ ও গ্রামের মুব্বিয়ান ও যুবকবৃন্দ।

ইফতার পূর্বে দোয়া পরিচালনা করেন মসজিদের মোয়াজ্জিন হাফেজ ওয়েছ।উল্লেখ, রাজদূত স্পোর্টস ক্লাব, আটপাড়া এক ঝাঁক তরুণদের নিয়ে দীর্ঘদিন ধরে উপজেলার দৌলতপুর ইউনিয়নে ক্রিড়া উন্নয়নে বেশ কয়েকটি টুর্ণামেন্ট আয়োজন করেছে। পাশাপাশি শিক্ষা ও সামাজিক কার্যক্রমসহ আর্তমানতার সেবায় ব্যাপক ভূমিকা রাখছে।


রু

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Google Ad Code Here