মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন

সংবাদ বিজ্ঞপ্তি



ডেসিস ডেস্ক

প্রকাশ: ২০২৪-০৬-১৭ ০১:৫২:৫১


বিশ্বনাথের দৌলতপুর ইউনিয়ন চেয়রাম্যান হাফিজ আরব খান’র ঈদ শুভেচ্ছা

ছবি, হাফিজ আরব খান

দৌলতপুর ইউনিয়নসহ বিশ্বনাথবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সিলেটের বিশ্বনাথের দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজ মো: আরব খান। 

রোববার (১৬জুন) সংবাদ মাধ্যমে পাঠানো এক প্রেস-বিজ্ঞপ্তির মাধ্যমে তিনি এই ঈদ শুভেচ্ছা জানান। এক বিবৃতিতে তিনি বলেন, প্রিয় বিশ্বনাথ উপজেলা ও দৌলতপুরবাসী আসসালামু আলাইকুম। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আপনাদের জানাচ্ছি অন্তরের অন্তস্থল থেকে জানাই ঈদুল আজহার শুভেচ্ছা ও অভিনন্দন। একই সঙ্গে বিশ্বের সকল দেশের মুসলমান ভাই-বোনদেরকেও অভিনন্দন জানাচ্ছি।

তিনি বলেন, ঈদুল আজহা নীতি আদর্শ ও আল্লাহর পথে থাকার উৎকৃষ্ট উদাহরণ। হযরত ইব্রাহিম (আ.) তার সবচেয়ে প্রিয় সন্তানকে আল্লাহর নির্দেশে কুরবানি করতে উদ্যোগী হয়েছিলেন। আল্লাহর নির্দেশিত পথে অটল থাকার জন্য প্রস্তুত ছিলেন। সেই পরীক্ষায় তিনি উত্তীর্ণ হয়েছিলেন।

সেখান থেকে আমরা যে শিক্ষা লাভ করি সেটা হলো- আল্লাহর নির্দেশিত পথে আমাদের সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত থাকতে হবে।  আর আল্লাহর নির্দেশিত পথেই আমাদের এগিয়ে যেতে হবে। তার জন্য কোনোরকম আপোস করা আমাদের উচিত হবে না। এটাই হচ্ছে ঈদুল আজহার শিক্ষা। অতএব, ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সবার জীবন। সবাইকে ঈদ মোবারক।


ডেসিস/জেকে/১৬জুন ২০২৪ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Sidebar Google Ad Code