Daily Sylhet Sangbad - Latest Bangla News বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে নেই সরকার : লুনা
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৬ পূর্বাহ্ন

সমগ্র দেশ



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২২-০৫-৩০ ১১:৫৯:০৮


বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে নেই সরকার : লুনা

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা ও নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীর লুনা বলেছেন, দ্রব্যমূল্যের ঊর্ধগতির কারণে মানুষ আজ দিশেহারা। ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত হওয়া মানুষদেরও পাশে নেই এই বিনাভোটের সরকার।

এভাবে আর চলতে দেওয়া যায় না। দেশের মানুষ এই অবৈধ আওয়ামী লীগ সরকারের কাছ থেকে মুক্তি চায়। সোমবার (৩০ মে) দিনব্যাপী নিজ পক্ষ থেকে সিলেটের বিশ^নাথ উপজেলার লামাকাজী, খাজাঞ্চী ও রামপাশা ইউনিয়নের বন্যাদূর্গত ৯০০ পবিারর মধ্যে ১০ কেজি করে চাল বিতরনী সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

এম. ইলিয়াস আলী নিখোঁজ সম্পর্কে লুনা বলেন, যারা ইলিয়াস আলীকে গুম করার ষড়যন্ত্রে ছিলেন তারা কেউ আজ ভালো অবস্থায় নেই। কারণ, আল্লাহ পাকের বিচার আছে। যারা ষড়যন্ত্র করেছিল, তারা কেউ আর এমপি হতে পারে নাই। সিলেট-২ আসনে হয়তো তালগাছ-আমগাছ এমপি হয়েছে, কিন্তু যারা ইলিয়াস আলীকে গুমের ষড়যন্ত্র করেছিল, তারা কেউ আর এমপি হতে পারে নাই।

পৃথক পৃথক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লামাকাজী ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী শফিকুর রহমান, খাজাঞ্চী ইউনিয়ন বিএনপির সভাপতি মাওলানা আবুল বশর মো. ফারুক এবং রামপাশা ইউনিয়ন বিএনপির সভাপতি আনিছুজ্জামান খান।

লামাকাজী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবেদুর রহমান আছকির, খাজাঞ্চী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুশ শহীদ এবং রামপাশা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সত্তারের যৌথ পরিচালনায় পৃথক পৃথক ত্রাণ বিতরনী সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপির সহ-সভাপতি শামছুজ্জামান সমছু, গৌছ আলী, সাধারণ-সম্পাদক লিলু মিয়া,  বিশ্বনাথ পৌর বিএনপির সভাপতি আবদুল হাই, সাধারণ-সম্পাদক বশির আহমদ, উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক প্রভাষক মোনায়েম খান, যুক্তরাজ্য বিএনপির সহসাংগঠনিক সম্পাদক সেবুল মিয়া, উপজেলা বিএনপির সহসাংগঠনিক সম্পাদক তালুকদার মো. গিয়াস উদ্দিন, দপ্তর সম্পাদক আমির উদ্দিন, সহপ্রচার সম্পাদক কয়েস শিকদার প্রমুখ।

এর আগে পৃথক পৃথক অনুষ্ঠানে কোরআন থেকে তেলওয়াত করেন, উপজেলা বিএনপির ধর্মবিষয়ক সম্পাদক লোকমান আহমদ, রামপাশা ইউনিয়নের ৫নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক হাসান মো. রুয়েল এবং লামাকাজি ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ইমরান আহমদ।


ডেসিস/জেকে/৩০ মে ২০২২ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Google Ad Code Here