Daily Sylhet Sangbad - Latest Bangla News চ্যাম্পিয়ন হয়ে দেশে ফিরেছেন নারী ফুটবলাররা
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন

সিলেট



ডেসিস ডেস্ক

প্রকাশ: ২০২২-০৯-২১ ০৬:০৭:২৭


চ্যাম্পিয়ন হয়ে দেশে ফিরেছেন নারী ফুটবলাররা

সাফ চ্যাম্পিয়নশিপ জিতে দেশে ফিরেছেন বাংলাদেশ নারী দলের ফুটবলারা। বুধবার (২১ সেপ্টেম্বর) শাহজালাল আন্তার্জাতিক বিমানবন্দর থেকে বেরিয়ে নারী দল তাদের জন্য প্রস্তুতকৃত ছাদখোলা বাসে শিরোপা নিয়ে বিজয় মিছিল শুরু হয়।

বিজয় মিছিল নিয়ে কাকলি হয়ে বাসটি মহাখালি ফ্লাইওভার দিয়ে শহীদ জাহাঙ্গীর গেট যায়। সেখান থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে বিজয় সরণী, তেজগাঁও, মৌচাক ফ্লাইওভার দিয়ে কাকরাইলে প্রবেশ করে। এরপর ফকিরাপুল, আরামবাগ, শাপলা চত্বর দিয়ে মতিঝিলের বাফুফে ভবনে পৌঁছে তাার।

এর আগে সংক্ষিপ্ত সংবাদ সম্মেলনে বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন তাদের এই শিরোপা দেশবাসীকে উৎসর্গ করেন। তাদের এভাবে বরণ কওে নেওয়ার জন্য সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। সাবিনা বলেন, ‘আমাদের এতো সুন্দরভাবে বরণ করে নেওয়ার জন্য অসংখ্য, অসংখ্য ধন্যবাদ। এই ট্রফি বাংলাদেশের সকল মানুষের।’

প্রসঙ্গত, গত সোমবার কাঠমুন্ডতে নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবার সাফের শিরোপা জিতেছে বাংলাদেশ নারী ফুটবল দল। শিরোপা জয়ী দলের ফুটবলার ও স্টাফদের জন্য ৫০ লাখ টাকা অর্থ পুরস্কার ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এছাড়া বিসিবির সহ-সভাপতি মানিক বিজয়ীদের জন্য ৫০ লাখ টাকার অর্থ পুরস্কার ঘোষণা করেছেন।


ডেসিস/জকে/ ২১ সেপ্টেম্বর ২০২২ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Google Ad Code Here