Daily Sylhet Sangbad - Latest Bangla News বিশ্বনাথের সমসপুর পয়েন্টে ‘সুন্দর আলী মার্কেটের’ উদ্বোধন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৭ পূর্বাহ্ন

শিল্প-সাহিত্য



ডেসিস ডেস্ক

প্রকাশ: ২০২২-০২-১৬ ০৬:৪৫:০১


বিশ্বনাথের সমসপুর পয়েন্টে ‘সুন্দর আলী মার্কেটের’ উদ্বোধন

সিলেটের বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের কাদিপুর গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী সুন্দর আলী স্থানীয় সমসপুর পয়েন্টে ১০টি দোকানকোটার দৃস্টিনন্দন একটি মার্কেট নির্মাণ করেছেন। মার্কেটের নাম দিয়েছেন ‘সুন্দর আলী মার্কেট’।

সমসপুর পয়েন্টে মার্কেট উদ্বোধন উপলক্ষে সোমবার (১৫নভেম্বর) আলোচনা সভা মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্যের নিউহাম আওয়ামী লীগের সভাপতি, বিশিষ্ট শিক্ষানুরাগী ও বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের ট্রাস্টী বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মো. মোবারক আলী।

বক্তব্যে তিনি বলেন, প্রবাসী অধ্যুষিত বিশ্বনাথের অবহেলিত ও অনোন্নত জনপদ সমসপুর পয়েন্টে সুন্দর একটি মার্কেট নির্মাণ হওয়াতে সমসপুর পয়েন্ট যেমন উন্নত হবে তেমনি কম ভাড়ায় এলাকার ব্যবসায়ীরা ব্যবসা পরিচালনার সুযোগ পাবেন। আর এতে এলাকার মানুষও উপকৃত হবেন। এরআগে ফিতা কেটে তিনি নব-নির্মিত ওই ‘সুন্দর আলী মার্কেটের’ উদ্বোধন করেন।

সংগঠক শামীম আহমদের সভাপতিত্বে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ^নাথ প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, বিশ্বনাথ থানার এসআই এমরুল কবির, উপজেলা কৃষকলীগের সাধারণ-সম্পাদক এমএ হান্নান বদরুল, সমসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনছার আহমদ, প্রবাসী আশিক আলী ও ফয়সল আহমদ, সমাজসেবক আলতাবুর রহমান এবং মুরব্বী আব্দুল বারী। সভা শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন কাদিপুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল মোছাব্বির।


রু

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Google Ad Code Here