শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন

রাজনীতি



ডেসিস ডেস্ক

প্রকাশ: ২০২৩-১১-৩০ ০৮:০৬:২১


আচরণবিধি না মেনে সিলেটে মনোনয়নপত্র দিলেন মন্ত্রীসহ আ’লীগের অন্য প্রার্থীরা

সিলেট-৪ ও সিলেট-৫ আসন

মনোনয়নপত্র জমা দিচ্ছেন প্রবাসীকল্যাণ মন্ত্রী ইমরান আহমদ

নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করেই সিলেট-৪ ও সিলেট-৫ আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থীরা।

সিলেট-৪ : সিলেট- ৪ আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার সংসদ সদস্য পদপ্রার্থী প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ চৌধুরী।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সিলেটের জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতাদের সঙ্গে নিয়ে বিশাল শোডাউন করে তারা মনোনয়নপত্র দাখিল করেন।

মনোনয়নপত্র দাখিলকালে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও গোয়াইনঘাট উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ,

কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদেও চেয়ারম্যান শামীম আহমদ, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আসলাম ও সাধারণ সম্পাদক পশ্চিম আলীরগাঁও ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আমজদ এবং সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আপ্তাব আলী কালা।

এছাড়াও তাঁর সঙ্গে আরও উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, জেলা আওয়ামী লীগের সদস্য ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাপ মিয়া, জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য, শ্রমিকলীগ মহানগর শাখার সাধারণ সম্পাদক নাজমুল আলম রোমেন এবং কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহজাহান চৌধুরী।

সিলেট-৫ : এদিকে প্রবাসী কল্যাণ মন্ত্রীর পর মনোনয়নপত্র দাখিল করেন সিলেট-৫ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিলেট-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী শফিকুর রহমান চৌধুরী ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।


ডেসিস/জেকে/ ৩০ নভেম্বর ২০২৩ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Sidebar Google Ad Code