শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন

রাজনীতি



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২৪-০১-০৩ ১২:৪৪:০১


শান্তি, নিরাপত্তা ও উন্নয়নের স্বার্থে লাঙ্গলে ভোট দিন : বিশ্বনাথে ইয়াহ্ইয়া চৌধুরী

 বিশ্বনাথে নির্বাচনী পথসভায় বক্তব্য রাখছেন ইয়াহ্ইয়া চৌধুরী

আগামি ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের সংসদ সদস্য পদপ্রার্থী, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক সাংসদ ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন, শান্তি, নিরাপত্তা ওউন্নয়নের স্বার্থে লাঙ্গল মার্কায় ভোট দিন।

মঙ্গলবার (২ জানুয়ারি) রাতে বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের বৈরাগী বাজার ও আমতৈল বাজারের ‘লাঙ্গল’ প্রতীকের সমর্থনে অনুষ্ঠিত পৃথক পৃথক নির্বাচনী পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

উন্নয়নের ফিরিস্থ টেনে ইয়াহইয়া চৌধুরী বলেন, নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর পর ২০১৪ থেকে ২০১৯ সাল পর্যন্ত এমপি থাকাকালীন সময়ে তিনি এই আসনে ব্যাপক উন্নয়ন করেছেন। আর ২০০৮ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত শেখ হাসিনা প্রধানমন্ত্রী ছিলেন, তখন এই আসনে আওয়ামী লীগের এমপি ছিলেন শফিকুর রহমান চৌধুরী। আর তিনি যখন ক্ষমতায় ছিলেন তখনও শেখ হাসিনা প্রধানমন্ত্রী ছিলেন।

কাজেই উন্নয়নের জন্য নৌকায় নয়, কাজের মানুষকে ভোট দিতে হয়। তাই মারামারি না চাইলে, শান্তিতে থাকতে হলে, মামলা হামলা থেকে বাঁচতে হলে এবং কাঙ্খিত উন্নয়ন পেতে হলে লাঙ্গলে ভোট দিন।

বৈরাগী বাজারের পথ সভায় সভাপতিত্ব করেন রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আনোয়ার আলী এবং আমতৈল বাজারের পথসবায় সভাপতিত্ব করেন উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম-আহ্বায়ক প্রাক্তণ মেম্বার আবুল খয়ের।

উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম-আহ্বায়ক ফিরোজ আলীর পরিচালনায় পৃথক পথ-সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক জয়নাল আহমদ মিয়া এবং সাবেক আহ্বায়ক হাজী সিতাব আলী। পৃথক পথসভায় জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


ডেসিস/জেকে/৩ জানুয়ারি ২০২৪ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Sidebar Google Ad Code