মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২৪-০৬-১২ ১০:১০:৫৩


বিশ্বনাথকে এগিয়ে নিতে সাংবাদিকদের সহযোগীতা প্রয়োজন : সুহেল চৌধুরী

সম্মাননা ক্রেস্ট গ্রহণ করছেন উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী

সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও বিশিষ্ট রাজনীতিবিদ সুহেল আহমদ চৌধুরী বলেছেন, কারণ সাংবাদিকরা দেশ ও জাতির কল্যাণে নিঃস্বার্থভাবে কাজ কাজ করে থাকেন।

তাদের লেখনীর মাধ্যমে সমাজের নিপিড়িত নির্যাতিত মানুষ ন্যায় বিচার পেয়ে থাকেন। বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাংবাদিকরাও বিশ্বনাথকে এগিয়ে নেওয়ার পাশাপাশি দেশ ও দশের কল্যাণে কাজ করে যাচ্ছেন।

বুধবার (১২জুন) রাতে বিশ্বনাথ মাদানীয়া মাদ্রাসা মার্কেস্থ বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে সন্মানিত অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বক্তব্যকালে উপজেলা চেয়ারম্যান আরও বলেন, বিগত সময়ের ন্যায় এবারও বিশ্বনাথবাসীর উন্নয়নে কাজ করতে চাই, বিশ্বনাথকে এগিয়ে নিতে চাই। এজন্য বিশ্বনাথের সাংবাদিকদের সহযোগীতা প্রয়োজন।

প্রেসক্লাব সভাপতি আশিক আলীর (যুগান্তর) সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নবীন সোহেলের (কালবেলা) পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, বিশিষ্ট রাজনীতিবিদ ও ব্যবসায়ী জয়নাল আবেদীন, যুবনেতা আমির হোসেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, যুবনেতা সজিব আহমদ ও ছাত্রনেতা রাসেল আহমদ।

সভায় বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের (সমকাল), সহ সভাপতি কামাল মুন্না (যায়যায়দিন), যুগ্ম-সাধারণ সম্পাদক শুকরান আহমদ রানা (রুপালি বাংলাদেশ), কোষাধ্যক্ষ আব্দুস সালাম (ইনকিলাব), দপ্তর ও প্রচার সম্পাদক মো. মশাহিদ আলী (সিলেট প্রতিদিন), সদস্য টুনু তালুকদার (আনন্দ টিভি), মিসবাহ উদ্দিন (আমার সংবাদ) ও বদরুল ইসলাম মহসিন (ভোরের কাগজ)।


ডেসিস/জেকে/১২জুন ২০২৪ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Sidebar Google Ad Code