Daily Sylhet Sangbad - Latest Bangla News বিশ্বনাথে ১৯৯২ ব্যাচের দু’জনসহ তিন প্রবাসী সংবর্ধিত
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩২ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২২-০৩-০৪ ০৯:৪৩:২৬


বিশ্বনাথে ১৯৯২ ব্যাচের দু’জনসহ তিন প্রবাসী সংবর্ধিত

সিলেটের বিশ্বনাথ উপজেলার দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় ও কলেজের এসএসসি ১১৯২ ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন ‘এসএসসি ১৯৯২ ব্যাচ ফ্রেন্ড-সার্কেল’ বাংলাদেশ শাখার উদ্যোগে সংগঠনের যুক্তরাজ্য কমিটির সভাপতিসহ তিনজনকে সংবর্ধনা দিয়েছেন সহপাঠিরা। শুক্রবার (৪ মার্চ) বিকেলে পৌর শহরের একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে তাদেরকে সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধিত অতিথিরা হলেন ‘এসএসসি ১৯৯২ ব্যাচ ফ্রেন্ড-সার্কেল’ যুক্তরাজ্য কমিটির প্রতিষ্ঠিাতা সভাপতি আগ্নপাড়া গ্রামের বাসিন্দা ইফতেকার আহমদ শিকদার, যুক্তরাজ্য কমিটির সদস্য কজাকাবাদ গ্রামের বসিন্দা যুক্তরাজ্য প্রবাসী মো. আব্দুল বাছির খান এবং যুক্তরাজ্য প্রবাসী মাইঝ গ্রামের বাসিন্দা মো. কাইয়ূম খান।

সংগঠনের বাংলাদেশ শাখার সভাপতি উপজেলা জাতীয় পার্টি নেতা সুমন আহমদ সুনন’র সভাপিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রউফের পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য কমিটির প্রতিষ্ঠিাতা সভাপতি ও যুক্তরাজ্য প্রবাসী মো. ইফতেকার আহমদ শিকদার, প্রবাসী মো. আব্দুল বাছির খান ও কাইয়ূম খান।

সভায় আরও বক্তব্য রাখেন ভল্লবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহপাঠি সন্টু কান্ত দে এবং কোনারাই আনোয়ার হোসেন উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য সাজ্জাদুর রহমান। এর আগে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সহপাঠি আরশ আলী।

আনন্দঘন এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ১৯৯২ ব্যাচের শিক্ষার্থী রিপন আচার্য্য, সনজিত আচার্য্য, আব্দুল হক, আরশ আলী, আতাউর রহমান, আরুন দে, সুহেল খান, মো. আবুল হোসেন, মুরব্বী আনোয়ার মিয়া, মো. আমির আলী, রকিবুল ইসলাম, সুমন আহমদ ও সায়মন শিকদার। সভা শেষে সংবর্ধিত অতিথিদের সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়।


ডেসিস/জকে/০৪ মার্চ ২০২২ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Google Ad Code Here