Daily Sylhet Sangbad - Latest Bangla News বিশ্বনাথে‘দৌলতপুর উন্নয়ন সংস্থা’র খাদ্যসাগ্রী বিতরণ সম্পন্ন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:২০ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২২-০৩-২৯ ০৮:১৫:৩৯


বিশ্বনাথে‘দৌলতপুর উন্নয়ন সংস্থা’র খাদ্যসাগ্রী বিতরণ সম্পন্ন

সিলেটের বিশ্বনাথে‘দৌলতপুর উন্নয়ন সংস্থা’র উদ্যোগে বৃহত্তর দৌলতপুর গ্রামের প্রায় সাড়ে ৩শ’ সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে রমজানের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে ৫কেজি পেঁয়াজ, ৫কেজি আলু, ২লিটার সয়াবিন তেল, ১কেজি করে ছোলা, ডাল ও খাজুর। মঙ্গলবার (২৯ মার্চ) দুপুরে উপজেলার দৌলতপুরের একটি কমিউনিটি সেন্টারে আনুষ্ঠানিকভাবে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এদিকে খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি একই অনুষ্ঠানে দৌলতপুর আদর্শ হাইস্কুল এন্ড কলেজ গভর্নিং বডির সভাপতি যুক্তরাজ্য প্রবাসী বীর মুক্তিযোদ্ধা এমএ রউফ ও যুক্তরাজ্য আওয়ামী লীগের মানবাধিকার বিষয়ক সম্পাদক এমএ সারবকে গ্রামবাসীর পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ এবং সংবর্ধিত ও প্রধান বক্তার বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা এমএ সারব।

বক্তব্যে তারা বলেন, শুধু খাদ্যসামগ্রী বিতরণ করেই শেষ নয়, আমাদের ‘দৌলতপুর উন্নয়ন সংস্থা’র মাধ্যমে এলাকায় বেকারদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থাসহ শিক্ষিত বেকারদের জন্য শিঘ্রই কম্পিউটার প্রশিক্ষণেরও ব্যবস্থাও করা হবে।

সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি ও জার্মাণ প্রবাসী আলহাজ্ব নুর ইসলাম খান নুরুজের সভাপতিত্বে ও দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ-সম্পাদক রাসেল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংস্থার সহ-সভাপতি ও দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব, সংস্থার-সাধারণ সম্পাদক সাংবাদিক ও কলামিস্ট এম সামছু মিয়া, সাবেক ইউপি সদস্য আজম আলী, সমাজসেবক হাজী তাহির আলী, দৌলতপুর আদর্শ হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হাসানুজ্জামান, দৌলতপুর দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার সুপার মালানা সাহাব উদ্দিন, শিক্ষানুরাগী আনোয়ার মিয়া, জামাল উদ্দিন ও নজরুল ইসলাম আজাদ।


ডেসিস/জেকে/২৯ মার্চ ২০২২ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Google Ad Code Here