Daily Sylhet Sangbad - Latest Bangla News বিশ্বনাথ ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট’র অর্থ সহযোগীতা পেলেন ৫০ পরিবার
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩২ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২২-০৪-১১ ০৯:৩৬:৫৯


বিশ্বনাথ ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট’র অর্থ সহযোগীতা পেলেন ৫০ পরিবার

‘বিশ্বনাথ ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র উদ্যোগে পবিত্র রমজান উপলক্ষে সিলেটের বিশ্বনাথের ৫০টি অসহায় ও দরিদ্র পরিবারকে নগদ অর্থ সহায়তা দেওয়া হয়েছে। প্রত্যেক পরিবারকে ২হাজার ৫০০ টাকা করে নগদ এ অর্থ প্রদান করা হয়।

রোববার (১০এপ্রিল) পৌর শহরের হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে আনুষ্ঠানিকভাবে নগদ অর্থ বিতরণ করা হয়। এসময় ৫০টি অসহায় পরিবারের মধ্যে বিতরণের জন্য ট্রাস্টের ট্রাস্টীদের মনোনীত প্রতিনিধিদের কাছে আনুষ্ঠানিকভাবে নগদ অর্থ প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির প্রতিষ্ঠা সভাপতি মোজাহিদ আলী। বক্তব্যে তিনি বলেন, বিশ্বনাথের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করার লক্ষ্যেই এই ট্রাস্ট গঠন করা হয়েছে। আশা করি প্রবাসীরা বিশ্বনাথের অসহায় মানুষের মুখে হাঁসি ফুটাতে সক্ষম হবেন।

ট্রাস্টের ট্রাস্টী যুক্তরাজ্য প্রবাসী গৌছ আলীর সভাপতিত্বে ও পৌর বিএনপির যুগ্ম-সম্পাদক মোহাম্মদ শাহাজাহানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ছয়ফুল হক, ট্রাস্টের ট্রাস্টী আলাউদ্দিন বাবুল, বিশ্বনাথ উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, পৌর বিএনপির সাবেক আহবায়ক হাজী তালেব আলী, মুরব্বি শামছুল ইসলাম, যুবলীগ নেতা শাহ আলম খোকন, ব্যবসায়ী কাওসার আহমদ ও বাবুল মিয়া।


ডেসিস/জেকে/১১ এপ্রিল ২০২২ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Google Ad Code Here