Daily Sylhet Sangbad - Latest Bangla News বিশ্বনাথে যুক্তরাজ্যের ওয়েস্টউড ক্রিকেট ক্লাবের সভাপতি রাজু সংবর্ধিত
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৯ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২২-০৯-২১ ০৯:৩৬:০১


বিশ্বনাথে যুক্তরাজ্যের ওয়েস্টউড ক্রিকেট ক্লাবের সভাপতি রাজু সংবর্ধিত

সংবর্ধিত হয়েছেন সিলেটের বিশ্বনাথ উপজেলার ইলামেরগাঁওয়ের বাসিন্দা যুক্তরাজ্যস্থ ওয়েস্টউড ক্রিকেট ক্লাবের সভাপতি, বিশিষ্ট ক্রীড়ানুরাগী ও সমাজসেবক যুক্তরাজ্য প্রবাসী রাজু মিয়া সংবর্ধিত হয়েছেন।

বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় পৌর শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে সর্বস্তরের বিশ্বনাথবাসীর ব্যানারে তাকে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সংবর্ধিত অতিথির বক্তব্যে প্রবাসী রাজু মিয়া বলেন, ছোটবেলা থেকে খেলাধুলার সঙ্গে সম্পৃক্ত থাকার ফলে খেলাধূলা এখন রক্তের সঙ্গে মিশে আছে। তাই বিশ্বনাথের ক্রিড়াঙ্গণকে এগিয়ে নিতে যতটুকু সহযোগীতা প্রয়োজন এখন থেকে সেই সহযোগীতা অব্যাহত রাখা হবে।

বিশ্বনাথ খেলোয়াড় কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের সভাপতিত্বে ও বিশ্বনাথ ক্রিকেট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক একেএম তুহেমের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, সবুজ সিলেটের প্রতিনিধি তজম্মূল আলী রাজু, আমাদের সময় প্রতিনিধি আব্বাস হোসেন ইমরান, ব্যবসায়ী নজরুল ইসলাম, মানবাধিকার কমিশন বিশ্বনাথ শাখার সভাপতি জাকির হোসেন।

এর আগে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এসএমবি সদস্য হাফিজ মুমিনুল ইসলাম ও শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশ্বনাথ ধারাভাষ্যকার আল-তাহমিদ।

সবংর্ধনা অনুষ্ঠানে বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নবীন সোহেল, কোষাধ্যক্ষ আক্তার আহমদ শাহেদ, নির্বাহী সদস্য বদরুল ইসলাম মহসিন, উত্তরপূর্ব প্রতিনিধি প্রনঞ্জয় বৈধ্য অপু, সিলেটের ডাক প্রতিনিধি এমদাদুর রহমান মিলাদ, বিশ্বনাথ ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি লোকমান মিয়া, কোষাধ্যক্ষ কাওছার আহমদ বাপ্পি, সদস্য জসিম উদ্দিন, আব্দুর রাজ্জাক, ব্যবসায়ী শাহ ফয়ছল আহমদ, আব্দুস সামাদ, সাইদুর রহমান, ফুটবলার আতিক আলী, অন্তরসহ বিশ্বনাথের বিভিন্ন সামাজিক সংগঠন, ব্যবসায়ী, ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


ডেসিস/জেকে/ ২১ সেপ্টেম্বর ২০২২ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Google Ad Code Here