Daily Sylhet Sangbad - Latest Bangla News ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে বাংলাদেশের তন্বী
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন

লাইফস্টাইল



ডেসিস ডেস্ক

প্রকাশ: ২০২২-০২-১৬ ০৬:২৭:৫৪


ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে বাংলাদেশের তন্বী

ভারতের অন্যতম প্রাচীন চলচ্চিত্র পুরস্কার ফিল্মফেরার অ্যাওয়ার্ডে মনোনয়ন পেয়েছেন বাংলাদেশের মডেল ও অভিনেত্রী ইশরাত জাহান তন্বী।

বলিউডের চলচ্চিত্রে স্বপ্নের ক্যারিয়ার গড়তে কয়েক বছর আগে মুম্বাইয়ে পাড়ি জমিয়েছেন তন্বী| সেখানকার বেশ কয়েকটি চলচ্চিত্র ও ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি।‘থারকিস্তান’ শিরোনামে একটি হিন্দি ভাষার ওয়েব সিরিজে অভিনয়ের সুবাদে তন্বীকে ‘ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ড- ২০২০’-এর বেস্ট ফি০মেইল অ্যাক্টর (কমেডি) হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে বলে জানিয়েছে ফিল্মফেয়ার কর্তৃপক্ষ।

এই ক্যাটাগরিতে তন্বীসহ মোট ১০ অভিনেত্রীকে মনোনয়ন দেওয়া হয়েছে। সেখান থেকে পাঠকও দর্শকদের ভোটেও বিচারকদের রায়ে একজনের হাতে উঠবে এ সম্মান সূচক পুরস্কার।তন্বী এক ভিডিওবার্তায় বলেন, “ফিল্মফেয়ার থেকে আমাকে মেইল করে মনোনয়নের বিষয়টি জানানো হয়েছিল কিন্তু আমার বিশ্বাসই হয়নি।

পরে ফিল্মফেয়ারের ইনস্টাগ্রামের পেইজ থেকে আমার জন্য ভোট চাওয়া হয়েছে দেখে অবাক হয়েছি।“আমি পুরস্কারটি যাতে অর্জন করতে পারি তার জন্য ভোট করবেন ও দোয়া করবেন।”

চলতি বছরের ১৬ ডিসেম্বর জমকালো আয়োজনে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পুরস্কারপ্রাপ্তদের হাতে তুলে দেওয়া হবে।তন্বী বলছেন, “বিজয়ের মাসে বিজয়ের দিনে পুরস্কারটি হাতে পেলে এ চেয়ে বড় প্রাপ্তি আর কিছু হতে পারে না।”

কয়েক বছর আগে বাংলাদেশে বেশ কয়েকটি বিজ্ঞাপন ও নাটকে কাজ করেছিলেন তিনি; তবে উল্লেখযোগ্য কোনও কাজে সুযোগ না পাওয়ায় ২০১৮ সালে মুম্বাইয়ের পাড়ি জমান।


রু

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Google Ad Code Here