Daily Sylhet Sangbad - Latest Bangla News অন্য ও অনন্য এক শ্রীলেখা
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩২ পূর্বাহ্ন

লাইফস্টাইল



ডেসিস ডেস্ক

প্রকাশ: ২০২২-০২-১৬ ০৬:৩০:১৮


অন্য ও অনন্য এক শ্রীলেখা

সামাজিক মাধ্যমে ছবি প্রকাশ নিয়ে প্রায় আলোচনায় আসেন টলিউড তারকা শ্রীলেখা মিত্র। তেমনটা ঘটল আবারও। তবে এবার ভিন্ন লুকে দেখা গেল অভিনেত্রীকে। যা প্রকাশের পরই রীতিমতো ভাইরাল।

মেকআপ ছাড়া লুকে ক্যামেরার সামনে আসতে কখনও দ্বিধাবোধ করেন না শ্রীলেখা মিত্র। নতুন ছবিগুলোতে তাকে সেভাবেই দেখা গেল। ফেসবুকে বোল্ড ফটোশুটের ছবি পোস্ট করলেন অভিনেত্রী।সাদা-কালোর আবহে রানা বসুর ক্যামেরার সামনে পোজ দিয়েছেন শ্রীলেখা। পরনে শুধুমাত্র একটি শার্ট।

তাতেই মোহময়ী হয়ে উঠেছে অভিনেত্রী। রূপের ছটা ছড়িয়ে পড়েছে ভার্চুয়াল দুনিয়ায়।কখনও শ্রীলেখার ঠোঁটের মাঝে রয়েছে সিগারেট, কখনও আবার চেয়ারে বসে হাসিমুখে পোজ দিয়েছেন। ছবিগুলো শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘নো মেকআপ, নো লাইট, নো এডিটিং। কোনও কিছু ছাড়াই রানা বসু ছবিগুলি ফ্রেমবন্দি করেছেন। আর কী ভালোই না হয়েছে ছবিগুলো, আমি নিজেই মুগ্ধ হয়ে গিয়েছি।’আপাতত পরিচালক অংশুমান প্রত্যুষের নতুন সিনেমার কাজ নিয়ে ব্যস্ততা রয়েছে শ্রীলেখার।

তা শেষ হলেই আবারও নিজের নির্মাণে হাত দেবেন তিনি। তার দ্বিতীয় সিনেমার নাম এখনও ঠিক হয়নি। তবে কাজের ব্যস্ততার মাঝেই চিত্রনাট্য লেখার কাজ করে যাচ্ছেন অভিনেত্রী। শ্রীলেখার নতুন সিনেমায় দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন টলি অভিনেত্রী অমৃতা চট্টোপাধ্যায় এবং তার ছোট পিসি তপতী দাস।

বাস্তব অবলম্বনেই নিজের চিত্রনাট্য সাজাচ্ছেন শ্রীলেখা। মানুষের শেষ জীবনের একাকীত্বের কাহিনি তুলে ধরবেন তিনি।


রু

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Google Ad Code Here