Daily Sylhet Sangbad - Latest Bangla News হঠাৎ ‘তারা’ হয়েগেলেন দীপিকা
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৬ পূর্বাহ্ন

ফিচার



ডেসিস ডেস্ক

প্রকাশ: ২০২২-০২-১৬ ০৬:৫৩:০৬


হঠাৎ ‘তারা’ হয়েগেলেন দীপিকা

নিজের নাম পাল্টিয়ে 'তারা' হয়ে গেলেন দীপিকা। হঠাৎ নিজের টুইটারে তার বলিউড অভিনেত্রী দীপিকা তার নামের বদলে 'তারা' যুক্ত করেছেন।

এতে ভক্তদের মনে সন্দেহ তৈরি হয়েছে।সম্প্রতি তিনি ফেসবুকে শুটিংয়ের ছবি পোস্ট করে নিজের নাম তারা লিখেছেন। তবে, নাম বদলের রহস্য হচ্ছে, রণবীর -দীপিকা অভিনীত ইমতিয়াাজ আলি পরিচালিত 'তামাশা' সিনেমাটি শুক্রবার মুক্তির ৫বছর হয়েছে। সেখানে 'তারা' এবং বেদ অর্থাৎ প্রেমিক প্রেমিকার চরিত্রে অভিনয় করেছিলেন বলিউডের এই হিট জুটি।সেজন্য সিনেমার একটি দৃশ্যে দু-জনের ছবি পোস্ট করেছেন দীপিকা।

ভক্তদের 'তামাশা' সিনেমার কথা মনে করিয়ে দিতেই মূলত এই কান্ডটি ঘটিয়েছেন নায়িকা। ২০১৫ সালের ২৭ নভেম্বর ছবিটি মুক্তি পায়।‘বাঁচনা অ্যায় হাসিনো’ (২০০৮) ছবির শুটিং চলাকালে দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর একে অপরের কাছে আসেন। রণবীরের প্রেমের হাতছানি থেকে বলিউডের এই ‘হাসিনা’ বাঁচতে পারেননি।

দুজন প্রেমে রীতিমতো হাবুডুবু খেতেন। প্রকাশ্যে যেখানে-সেখানে ঘুরে বেড়াতেন। বলিউডের এই দুই তারকা কখনো তাদের প্রেমের কথা লুকানোর চেষ্টা পর্যন্ত করেননি।দীপিকা রণবীরকে এতটাই ভালোবাসতেন যে তার নামের ট্যাটু বানিয়েছিলেন।

কিন্তু বছর গড়াতে না গড়াতেই রণবীর ধোঁকা দিয়ে দীপিকাকে দেওয়া হৃদয় ফিরিয়ে নিয়ে তা তুলে দেন ক্যাটরিনা কাইফের হাতে। তারপর দীপিকা পাড়ুকোনের দিকে হাত বাড়িয়ে এগিয়ে আসেন বলিউডের আরেক হিরো, রণবীর সিং। ২০১৮ সালের নভেম্বরে বিয়ে করেন এই জুটি। (সূত্র: ইন্ডিয়া টুডে)


রু

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Google Ad Code Here