Daily Sylhet Sangbad - Latest Bangla News চিকিৎসার জন্য বিদ্যুৎস্পৃষ্ট বিশ্বনাথের এখলাছকে অনুদান প্রদান
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৫ পূর্বাহ্ন

সিলেট



নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২০২২-০২-২৪ ০১:৫৭:৪৬


চিকিৎসার জন্য বিদ্যুৎস্পৃষ্ট বিশ্বনাথের এখলাছকে অনুদান প্রদান

সিলেটের বিশ্বনাথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পঙ্গু হওয়া দিনমজুর এখলাছুর রহমানের পাশে দাঁড়িয়েছে হাজী মদরিছ আলী ফাউন্ডেশন। তার চিকিৎসার জন্য ফাউন্ডেশনের পক্ষ থেকে তাকে ১০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে। অসহায় এখলাছ উপজেলার দৌলতপুর ইউনিয়নের মীরগাঁও গ্রামের ইদ্রিছ আলীর ছেলে।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে ফাউন্ডেশনের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী ও বিশ্বনাথ উপজেলা যুবলীগের সদস্য আজির মিয়ার পূর্বঘোষিত ওই টাকা ইদ্রিস আলীর হাতে তুলে দেন ফাইন্ডেশনের কর্মকর্তারা।

অনুদান প্রদানকালে উপজেলা আওয়ামী লীগের সদস্য মীরগাঁওর বাসিন্দা আবুল কালাম, ফাউন্ডেশনের মহাসচিব ও বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, সাংবাদিক আহমদ আলী ইরন, ফাউন্ডেশনের দৌলতপুর প্রতিনিধি সাদ্দম হোসেন জুনেদ ও ছাত্রলীগ নেতা আলা উদ্দিন ফয়ছল।

জানাগেছে, ২০২১ সালের জুলাই মাসে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন দিনমজুর এখলাছুর রহমান। এরপর বিশ্বনাথের প্রবাসীদের আর্থিক সহযোগীতায় ঢাকার শেখ হাসিনা ন্যাশনাল ইউনস্টিটিউট অব বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হয়ে পঙ্গুর মতো বেঁচে আছেন। বর্তমানে তিনি স্ত্রী, এক ছেলে ও ৩ মেয়েকে নিয়ে অসহায়ের মতে জীবনযাপন করছেন।


ডেসিস/কজকে/২৪ ফেব্রুয়ারি ২০২২ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Google Ad Code Here