Daily Sylhet Sangbad - Latest Bangla News বিশ্বনাথে যুবলীগের বিশাল ‘আনন্দ শোভাযাত্রা’ অনুষ্ঠিত হবে আগামীকাল
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩০ পূর্বাহ্ন

রাজনীতি



ডেসিস ডেস্ক

প্রকাশ: ২০২২-০২-১৬ ১৭:৪১:০০


বিশ্বনাথে যুবলীগের বিশাল ‘আনন্দ শোভাযাত্রা’ অনুষ্ঠিত হবে আগামীকাল

স্বপ্নের পদ্মাসেতু দৃশ্যমান হওয়ায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আগামীকাল ৩০ ডিসেম্বর বুধবার উপজেলা সদরে বিশাল এক আনন্দ শোভাযাত্রা করতে যাচ্ছে বিশ্বনাথ উপজেলা যুবলীগ।

আনন্দ শোভাযাত্রটি আগামীকাল বুধবার বেলা ২টায় বিশ্বনাথ নতুন বাজার মাইক্রোবাস স্ট্যান্ড থেকে শুরু হবে। এরপর যুব সমাবেশ ও পথসভা অনুষ্ঠিত হবে। শোভাযাত্রা ও পথসভায় অতিথি হিসেবে যোগ দিবেন জেলা যুবলীগ এর সভাপতি সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। শোভাযাত্রাকে সফল করার লক্ষ্যে ইতিমধ্যে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে উপজেলা যুবলীগের নেতাকর্মিরা।

এ উপলক্ষে গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা বিআরডিবি হলরুমে এক প্রস্তুতি সভা সভা করে তারা। এছাড়া আজ মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা সদরে যুবলীগের কর্মিরা এক প্রচারনামূলক মোটরসাইকেল শোভাযাত্রা করে।

উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আশিক আলী ও যুগ্ম-আহবায়ক আলতাব হোসেন জানান, আনন্দ মিছিলটি বিশালভাবে করার জন্য সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এসময় উপজেলার প্রত্যেক ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দকে শোভাযাত্রায় অংশগ্রহণের জন্য আহবান করেন তারা।


রু

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Google Ad Code Here