Daily Sylhet Sangbad - Latest Bangla News বিশ্বনাথে ‘গরীব অসহায় কল্যাণ ফান্ড’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৮ পূর্বাহ্ন

রাজনীতি



ডেসিস ডেস্ক

প্রকাশ: ২০২২-০২-১৬ ১৭:৪৩:২২


বিশ্বনাথে ‘গরীব অসহায় কল্যাণ ফান্ড’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

‘গরীব অসহায় কল্যাণ ফান্ড’র অর্থায়নে সিলেটের বিশ্বনাথের অলংকারী ইউনিয়নের পাঁচ গ্রামের শতাধিক অসহায়, দরিদ্রদের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শনিবার (২ জানুয়ারী) সকাল ১১টার রামধানা গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল কালামের বাড়ীতে আনুষ্ঠানিকভাবে ১৮শত টাকা করে বিতরণ করা হয়।অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট গিয়াস উদ্দিন। বক্তব্যে তিনি বলেন, শিক্ষা আর ঐক্য এক সঙ্গে না থাকলে জীবনে উন্নতি সাধন করা সম্ভব নয়।

সামাজিক সংগঠনের মাধ্যমে মানুষ মানুষের পাশে দাঁড়াতে পারে, মানুষের কল্যাণে কাজ করতে পারে। তাই সভাইকে ঐক্যবদ্ধভাবে সমাজের অবহেলিত মানুষের জন্য কাজ করতে হবে। তবেই, একটি গ্রাম, এলাকা কিংবা অঞ্চল আদর্শ সমাজ গড়ে উঠবে।‘গরীব অসহায় কল্যাণ ফান্ড’ পরিচালনা কমিটির সভাপতি মো. আবুল লেইছের সভাপতিত্বে ও সংগঠনক একেএম তুহেমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন শিক্ষানুরাগী ও সমাজ সেবক আবদুল ওদুদ বিএসসি, ইউপি সদস্য রাজুক মিয়া রাজ্জাক, মুরব্বী শামছু মিয়া লালা।

এসময় উপস্থিত ছিলেন, ‘গরীব অসহায় কল্যাণ ফান্ডে’র সেক্রেটারী হারুনুর রশিদ, সহ সেক্রেটারী খালেদ আহমদ বাদশা, কোষাধ্যক্ষ আসাদ আহমদ, সহ কোষাধ্যক্ষ তছির আলী, সহ সাংগঠনিক সম্পাদক রানা সরকার ও নুরুল ইসলাম।শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এমাদুল হক ও দোয়া পরিচালনা করেন মসজিদের মোয়াজ্জিন শানুর আলী।


রু

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Google Ad Code Here