শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন

যুক্তরাজ্য



ডেসিস ডেস্ক

প্রকাশ: ২০২৪-০৫-০১ ০৮:১২:২৭


ইস্ট-লন্ডনে ‘দৌলতপুর ইউনিয়ন এডুকেশন ট্রাস্ট’র সভা অনুষ্ঠিত

ছবি ফেসুবক থেকে নেওয়া

যুক্তরাজ্যের ইস্ট লন্ডনে সিলেটের বিশ্বনাথের দৌলতপুরবাসীর ঐতিহ্যবাহী সংগঠন  ‘দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র কার্যকরি কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

গত মঙ্গলবার (৩০ এপ্রিল) ইস্ট লন্ডনের মনসুন রেস্টুরেন্টে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র সভাপতি যুক্তরাজ্যের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোহাম্মদ মোহাব্বত শেখ।

আলোচনা সভায় ৬ষ্ঠ বৃত্তি বিতরণের প্রতিবেদন দাখিলের পর তা সর্বস্মতিক্রমে অনুমুদোন করা হয় এবং আগামি ২৫ জুন ২০২৪ইং মঙ্গলবার দুপুর ২টায় লন্ডনের মায়েদাগ্রিল রেস্টুরেন্টে বার্ষিক সাধারণ সভার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

২৫জুনের সভাকে সফল করার ল্যক্ষ ৪জুন নর্থ-ইউকের ওল্ডহামে কার্যনির্বাহী কমিটির সভা আহবান করা হয়।

এছাড়া ওই সভায় করপাড়া গ্রামের বাসিন্দা আবুল কাহার এবং উজাইজুরি গ্রামের বাসিন্দা মো. সালিক মিয়ার ট্রাস্টিশীপের আবেদন অনুমোদ করা হয়।

এরআগে ট্রাস্টের সাধারণ সম্পাদক বিশিষ্ট শিক্ষানুরাগী মো. কদর উদ্দিনের সঞ্চালনায় আলোচনা সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ট্রাস্টের সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা আব্দুস শহীদ।

সভায় বক্তব্য রাখেন ট্রাস্টের সহ-সভাপতি মনির খান, সাধারণ সম্পাদক হাসিন উজ্জামান নুরু, কোষাধ্যক্ষ হাজী জাহির আলী, সহ- কোষাধ্যক্ষ আব্দুল হামিদ খান সুমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিয়াউল হক জিয়া, কার্যকরী কমিটির সদস্য শামসুদ্দিন তালুকদার শামস, মাহবুব আলী চুনু, হাজী খলিল উদ্দিন, দৌলত হোসেন, হানিফ আহমদ খান, আবুল হোসেন মামুন এবং নতুন ট্রাস্টি সালিক মিয়া।


ডেসিস/জেকে/০১ মে ২০২৪ইং

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো সংবাদ

Sidebar Google Ad Code